Connect with us

Bangla Serial

Mithai Pregnancy: মোদক পরিবারে আবার আসছে আরো এক গোপাল! মিঠাই সিরিয়ালে আবার কে প্রেগন্যান্ট? সকাল সকাল মন ভালো করার খবরে ডাবল আনন্দ ভক্তদের

Published

on

মোদক পরিবারে এখন গোপালকে ঘিরে উৎসাহ উত্তেজনা এবং আনন্দের ঝড় বইছে। পাশাপাশি মিঠাইয়ের ভক্তদের মনেও বিশাল আনন্দ। সোশ্যাল মিডিয়ায় হামেশাই কেউ না কেউ লিখে চলেছে সে মামা হয়েছে বা পিসি হয়েছে মিঠাইয়ের মা হওয়ার জন্য। হ্যাঁ, ই ধারাবাহিককে ভক্তরা এতটাই আপন করে নিয়েছে যে এটা নিয়ে নতুন করে কিছু বলার নেই আর এই বিষয়টা একেবারেই অবাস্তব কিছু নয়।

তবে এবার মিঠাইয়ের পর ধারাবাহিকে আরো একজন সুখবর দিতে চলেছে সেটা কি আপনারা জানেন? হ্যাঁ, আবার মোদক পরিবারে আসছে ছোট্ট এক গোপাল। দাদু-ঠাম্মিকে সেই গোপাল কে দিতে চলেছে?

মিঠাই সিরিয়ালের আগামী পর্বে দেখা যাবে মনোহরাতে আবার একটা নতুন সুখবর চলে এসেছে। আর সেই সুখবর নিয়ে আসে শ্রী এবং রাতুল। তারাও নিজেদের জীবনে গোপাল আসার খবর দেয়। একটা বাচ্চা আছে আর একটা দুষ্টু বাচ্চা আসছে এই খবরে পরিবারের কারুর আনন্দ আর ধরছে না।

রাতুল খবরটা জানতো না তাই এই খবরটা জানার পাশে আনন্দে আত্মহারা হয়ে নিজের স্ত্রীকে বুকের কাছে টেনে নিয়ে সবার সামনেই গান গাওয়া শুরু করে দেয়। এটা দেখে মিঠাই মনে মনে ভীষণ খুশি হয়ে যায়। এমনকি তোর্সাকেও সমস্ত রাগ হিংসে ভুলে আনন্দ করতে দেখা যায়। নিজের জায়ের এ পরিবর্তন দেখে মিঠাই অবাক হয়ে যায় এবং সে নিজেই টেস বুড়ির নজর কাটাতে যায় যাতে কারোর নজর না লেগে যায় তার উপর।

নীপাও খুব খুশি। আর বাড়িতে দুটো ছোট্ট বাচ্চা থাকলে বাড়ি কী রকম হাসি খুশি থাকে সেটা আলাদা করে বলতে হয় না। মিঠাই আনন্দে লাফাতে থাকে কারণ তার ছোট্ট ছেলে এবার দাদা হতে চলেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending