Bangla Serial

Pilu Actress: আর জি বাংলা নয়, এবার স্টার জলসা! গুরুত্বপূর্ণ চরিত্রে ফিরছে “রঞ্জা” ইধিকা! সোশ্যাল মিডিয়ায় ছবি আসতেই হইচই

বাংলা টেলিভিশনের এখনকার একজন সুপরিচিত অভিনেত্রী হলেন ইধিকা পাল। এই অভিনেত্রীকে শেষবার জি বাংলার ‘পিলু’ ধারাবাহিকে ‘রঞ্জা’র ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। তবে এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে দেখা গেছে ইধিকাকে। স্টার জলসার ‘কপালকুণ্ডলা’ ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে প্রথম নিজের অভিনয় জগত শুরু করেন অভিনেত্রী। তারপরে জি বাংলার একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যায় তাকে। ধারাবাহিকের নাম ছিল ‘রিমলি’, তবে টি আর পি কম থাকায় বেশ কয়েক মাসের মধ্যেই বন্ধ হয়ে যায় ধারাবাহিকটি।

Special Photos, Videos - Team 'Pilu' has a gala time shooting for Ranja-Mallar's  mehendi ceremony - Wiki NewForum | Latest Entertainment News

জি বাংলার ‘পিলু’ ধারাবাহিকটিতে রঞ্জার ভূমিকাকে দর্শক দারুণভাবে পছন্দ করেছিল। সেই সঙ্গে রঞ্জা মোল্লারের জুটি একটা সময় দর্শকদের টিভির পর্দার খুব পছন্দের হয়ে উঠেছিল। প্রসঙ্গত এই ধারাবাহিকে ইধিকার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার। তবে এই ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক মাস হয়ে গেল। তারপরে আর সেভাবে টিভির পর্দায় দেখতে পাওয়া যায়নি ইধিকাকে।

কিন্তু টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়া দেখলেও বোঝা যায় অভিনেত্রীর ভক্ত সংখ্যা নেহাত কম নয়। তারা প্রায় সময় অভিনেত্রীকে আবার একবার অভিনয় ফিরিয়ে আনার আবেদন জানান। কিন্তু এতদিন তাকে না দেখতে পেয়ে বেশ দুঃখ প্রকাশ করতে দেখা যেত ভক্তদের। তাই এবার তাদের জন্য সুখবর। আবার একবার পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী ইধিকা পাল।

Watch Pilu Dances to Aahir's Song | Pilu Pilu TV Serial Best Scene of 27th  January 2022 Online on ZEE5

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় তিনি একটি স্টোরি দিয়েছিলেন যেখানে তিনি লিখেছেন যে ‘নতুন যাত্রা শুরু হচ্ছে আমাকে শুভকামনা জানান’। সেই সঙ্গে অভিনেত্রীর নিজের একটি সেল্ফি সেখানে ছিল। তারপরেই ভক্তরা মনে করছেন যে তিনি আবার নতুন কোন চরিত্রে ফিরতে চলেছেন। তবে সেটা কোন ধারাবাহিক এখনো তা প্রকাশ্যে আসেনি।

ranja

কিন্তু অনেকেই মনে করছে স্টার জলসার আসন্ন লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা নতুন ধারাবাহিক ‘বালিঝড়’এ থাকতে পারেন ইধিকা। তবে এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা কৌশিক রায়, ইন্দ্রাশিষ রায় এবং অভিনেত্রী তৃণা সাহাকে। তাই ইধিকা যদি ‘বালিঝড়ে’ থাকে তাহলে তিনি পার্শ্ব চরিত্রতেই থাকবেন এমনটাই মনে করছে দর্শক।

Nira