Connect with us

Bangla Serial

মহাদেব-পার্বতীর অংশ ঈশান-গৌরী! মিলল প্রমাণ! ভাইরাল নতুন প্রোমো

Published

on

সিরিয়াল মানেই বাস্তব আর কল্পনা এক হয়ে যায়। তাই অনেক সময় যা দেখানো হয় সেগুলি ভিত্তিহীন মনে হয়। তবুও বিনোদনের জন্য মানুষ দেখে বাংলা সিরিয়াল। এদিকে একের পর এক নতুন গল্প নিয়ে হাজির হচ্ছে একের পর এক ধারাবাহিক। জি বাংলায় এলো উমা, পিলু, লক্ষ্মী কাকিমা সুপারস্টার, গৌরী এলো, উড়ান তুবড়ি। আবার শুরু হয়েছে লালকুঠি এবং এরপর শুরু হবে খেলনা বাড়ি। এর মধ্যে এখন টিআরপিতে ভালো ফল করছে গৌরী এলো।

সব বিপত্তি এড়িয়ে শৈল মায়ের বাধা সত্বেও বিয়ে সম্পন্ন হলো গৌরী এবং ঈশানের। রাগে ঘুম উড়ে গেছে শৈল মায়ের। এরপর গৌরী কীভাবে লড়াই করবে শৈল মায়ের সঙ্গে সেটাই দেখার জন্যে অপেক্ষা করছে দর্শক। এর মধ্যেই হাজির নতুন প্রোমো। সেটা দেখে বেশ খুশি দর্শক। তাদের মনে হচ্ছে যেনো গৌরী ঘোমটা কালীর রূপ। কী দেখাবে পরের পর্বে?

ভিডিও সোর্স: ZEE5

নতুন প্রোমোতে দেখা গেলো যে ঈশানের ঠাম্মির সঙ্গে প্রদীপ জ্বালাচ্ছে গৌরী। ঠাম্মি কালরাত্রি বলে দাদুভাইয়ের মুখ দেখতে মানা করে দেয় গৌরীকে। এদিকে তাকে খুঁজতে খুঁজতে চলে আসে ঈশান। গৌরীকে পেছন থেকে চিনতে পারেনি তার স্বামী। সেটা দেখে হেসে গৌরী বলে নিজের স্ত্রীকে যখন চিনতে পারেননি তাহলে এবার থেকে আপনার সঙ্গে পরস্ত্রীর মতো আচরণ করবো। এটা শুনেই ঠাম্মি বলেন এ পুরো হর-পার্বতীর দৃশ্য। তাহলে কি সত্যি গৌরী যে মায়ের অংশ সেটা প্রকাশ পাবে?

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending