Connect with us

Bangla Serial

ছোট চিকু বাবা মাকে স্পেস দিতে শুতে গেল পাশের ঘরে! ‘এইটুকু বাচ্চাও বুঝলো বাবা মাকে স্পেস দিতে হয়,অথচ মিঠাইয়ের ঠাম্মি শিখল না স্পেস দিতে’, আবার শুরু গৌরী বনাম মিঠাই লড়াই

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হয়ে উঠেছে গৌরী এলো। প্রথম থেকেই টিআরপির দিক থেকে ভালো ফলাফল করছে এই সিরিয়াল। ধারাবাহিক মূলত আধ্যাত্মিক বিষয়ের উপর তৈরি হওয়ায় নানা অতি প্রাকৃত বিষয় দেখানো হয়।

ধারাবাহিকের মূল নায়ক ঈশান নাকি শিবের অংশ এবং মুখ্য চরিত্রে অভিনয় করা নায়িকা নাকি মা কালীর অংশ এমনটাই বলা হয়েছে গল্পে। ঈশানের বাড়িতে ঘোমটা কালীর পুজোর চল রয়েছে। বলা হয় যেদিন শিবের সঙ্গে শক্তির মিলন ঘটবে সেদিন কালীর মাথা থেকে ঘোমটা সরে যাবে।

তবে অনেকেই এই ধারাবাহিকের বিষয়বস্তুতে বিশ্বাস করে না। এদিকে যেহেতু নায়ক-নায়িকা আবার দেব-দেবীর অংশ তাই নানা রকম অলৌকিক বিষয় দেখানো হয় মাঝেমধ্যেই। সেগুলো নিয়ে মাঝে মাঝে কটাক্ষের মতো করতে হয় এই ধারাবাহিককে।

এবার আবার ভাইরাল হয়েছে এই ধারাবাহিকের নতুন একটি প্রমো। সেখানে দেখা যায় ঈশানের বাড়ির একটি ছোট্ট ছেলে চিকু মাঝ রাতে খাটের মধ্যে বসে পড়েছে। দুপাশে শুয়ে রয়েছে তার বাবা-মা। ছেলেকে হঠাৎ উঠে পড়তে দেখে তারা জিজ্ঞাসা করে ফেলে কী হয়েছে?

এ প্রশ্ন করার পরে ছেলে যে উত্তর দেয় তা দেখে রেগে গিয়েছে দর্শকরা। চিকু বলেছে সে এখন বড় হয়ে গেছে তাই বাবা-মাকে একটু স্পেস দেওয়া দরকার। তাই সে এখন চাইছে সমস্ত জিনিসপত্র গুছিয়ে অন্য ঘরে চলে যাবে। কিন্তু তার বাবা বলে তাহলে কি সে আজ রাতেই চলে যাবে? এতে সে উত্তর দেয় এভাবে কি করে হবে? সে বলে আজ রাতটা তাকে সময় দিতে। পরের দিন সে সব কিছু গুছিয়ে চলে যাবে অন্য ঘরে।

এই কথা শুনে চিকুর মা তাকে প্রশ্ন করে যে কে এগুলো তাকে শিখিয়েছে? এদিকে বাবা বলে সে বেশ গর্বিত। কিন্তু ধারাবাহিকের এই নতুন ভিডিও নিয়ে ইতিমধ্যে চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

দর্শকরা দাবি করেছে একজন শিশুর মুখে এমন কথা মানায় না। সে শিশুসুলভ আচরণ করলে ভালো কিন্তু পাকামি করলে সেটা ভালো লাগে না দেখতে, এমনটাই বলছে দর্শকরা।তবে অনেকেই বলছেন যে চিকু একটা বাচ্চা ছেলে হয়েও বুঝা গেল যে বাবা মায়ের মধ্যে স্পেস দরকার অথচ মিঠাইয়ের ঠাম্মী শ্রী এরা বুঝলো না যে স্বামীকে কিভাবে স্পেস দিতে হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending