Bangla Serial

Jagadhatri: অবশেষে উৎসবকে অ্যারেস্ট করলে জগদ্ধাত্রী! তার এই সিদ্ধান্তের জন্য স্বয়ম্ভু কি তার থেকে দূরে চলে যাবে ? নতুন প্রোমো দেখে বেজায় চিন্তিত দর্শক

বর্তমানে বাংলা টেলিভিশনের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। জী বাংলার এই ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দর্শকদের কাছে দারুন ভাবে জনপ্রিয়তা অর্জন করছে। জগদ্ধাত্রীতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে। প্রথম থেকেই টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যেই রয়েছে এই ধারাবাহিকটি।

এমনকি কয়েক সপ্তাহ টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করেছে জগদ্ধাত্রী। বর্তমানে টিআরপি তালিকার দ্বিতীয় স্থান বলতেই দর্শক চেনে জি বাংলার এই ধারাবাহিকটিকে। সাংসারিক কুট কচালি থেকে দূরে একেবারে ডিটেকটিভ ধর্মী গল্প নিয়ে এসেছে এই ধারাবাহিক। জগদ্ধাত্রীর নায়ক নায়িকা দুজনেই স্পেশাল ফোর্স পুলিশ অফিসার।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

সম্প্রতি গল্পে দেখা যাচ্ছে স্বয়ম্ভুর সৎ ভাই উৎসব বেআইনি কাজ কর্মের সঙ্গে যুক্ত এবং তাকে ধরার জন্য মরিয়া হয়ে খুঁজছে জগদ্ধাত্রী। তাকে যেদিন অ্যারেস্ট করবে সেদিনই সে পালিয়ে যায় এবং তাকে সাহায্য করছে স্বয়ম্ভু এবং উৎসবের বাবা রাজনাথ মুখার্জি। সে উৎসবকে বাঁচানোর জন্য এবং বিদেশে পাঠিয়ে দেওয়ার জন্য একটা মিথ্যে খবর রটিয়েছে যে ছ তলার উপর থেকে উৎসবকে কেউ মেরে ফেলে দিয়েছে। আর যা শুনে উৎসবের মা এবং মেহেন্দি দুজনেই ভেঙ্গে পড়েছে।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

কিন্তু জগদ্ধাত্রী আর কৌশিকী মুখার্জি এই কথাটাতে কিছুতেই বিশ্বাস করে উঠতে পারছে না। জগদ্ধাত্রী মনে মনে ভাবছে এটা হয়তো কোনো রকম চাল।এরপর জগদ্ধাত্রী এখন পুরোপুরি বুঝে গেছে যে উৎসব বেঁচে আছে এবং তাকে কোনভাবে লুকিয়ে রাখা হয়েছে। আর যে মানুষটার লাশ মর্গে রয়েছে সেটা উৎসব নয়। এই নিয়ে এখন ধারাবাহিকের গল্প এগিয়ে যাচ্ছে তবে এরই মধ্যে নতুন একটি প্রোমো সামনে এসেছে ‘জগদ্ধাত্রী’র।

জগদ্ধাত্রী সিরিয়াল আগামী পর্ব ৩০ ডিসেম্বর | Jagadhatri Today Episode  Update | Tolly Title - YouTube

যেখানে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী উৎসবকে অ্যারেস্ট করছে আর তখনই বৈদেহী মুখার্জি স্বয়ম্ভুকে বলছে তুমি না আমাকে মা বলে ডাকো তাহলে তুমি উৎসবকে অ্যারেস্ট করতে বারণ করো। তখন স্বয়ম্ভু জগদ্ধাত্রীকে অ্যারেস্ট করতে বারণ করে। আর জগদ্ধাত্রী বলে আমি এখন জগদ্ধাত্রী নয় জ্যাস সান্যাল আর অন্যায়ের সঙ্গে কিছুতেই আপোষ করবো না। আমি অ্যারেস্ট করবই, সে যাই হোক। এবার শুধু দেখার পরবর্তী দিনে জগদ্ধাত্রীর এই সিদ্ধান্তের জন্য বৈদেহী মুখার্জি এবং স্বয়ম্ভুর সম্পর্কের সাথে সাথে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভুর স্বামী-স্ত্রীর সম্পর্ক কোন দিকে মোড় নেয়। নতুন প্রোমো আসতেই বোঝা যাচ্ছে পরবর্তী দিনে আরও টান টান উত্তেজনার পর্ব দেখাতে চলেছে ‘জগদ্ধাত্রী’তে।

Ratna Adhikary