Connect with us

Bangla Serial

বৌমার জন্যে অক্ষয় তৃতীয়ায় দোকান খুলতে পারলো লক্ষ্মী কাকিমা! কিন্তু নিজের লোকই আবার দিল বাঁধা, ভাইরাল নতুন প্রোমো

Published

on

বাংলা বিনোদন বলতে বাংলা সিরিয়াল গুলিতে মূলত চিরাচরিত বিষয়বস্তুকে তুলে ধরা হতো। সাংসারিক কুটকাচালি শাশুড়ি বৌমার লড়াই এই নিয়েই চলতে ধারাবাহিকগুলো। কিন্তু এখন যুগ বদলেছে এবং মানুষের ভাবনা চিন্তার সঙ্গে তাল মিলিয়ে বেশ কিছু নতুন বিষয়বস্তু স্থান পাচ্ছে যা সহজেই জনপ্রিয় হয়ে উঠছে। এর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হলো লক্ষ্মী কাকিমা সুপারস্টার।

ধারাবাহিকটি খুব অল্প সময়ে শুরু হলেও খুব সহজেই দর্শকদের মনে স্থান করে নিতে পেরেছে এর অনন্য বিষয়বস্তুর কারণে।

মূল চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য। এই কাহিনী মূলত শাশুড়ি বৌমার সাংসারিক কুটকাচালি নিয়ে নয়। তথাকথিত পরকীয়াও নেই এখানে। টিআরপি তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে এটি। ইতিমধ্যেই দেখা গিয়েছে যে দুলালের বউ হয়ে বাড়িতে এসেছে হংসিনী।

লক্ষ্মী কাকিমাকে নিজের শাশুড়ি হিসেবে পেয়ে ভীষণ খুশি সে। এর মত ভাইরাল হলো ধারাবাহিকের নতুন একটি প্রোমো। এটি অক্ষয় তৃতীয়া স্পেশাল পর্ব।

ধারাবাহিকে দেখা যাবে লক্ষ্মীর ছোট যা, বড় বৌমা এবং মেজর দেওর লক্ষ্মী কাকিমার এই দোকান চালাতে চায় না। দোকান থেকে প্রোমোটারের হাতে বেচে দিতে ফন্দি আঁটছে তারা। অন্যদিকে দেখা গেল অক্ষয় তৃতীয়ার দিন দোকানের ঝাঁপ খুলে নিজের বৌমাকে জড়িয়ে ধরে লক্ষ্মী কাকিমা বলেন তার জন্যই দোকান খুলতে পেরেছেন তিনি।

কিন্তু সেই সময় লক্ষ্মীর মেজো দেওর আসে এবং বলে দোকান খোলা যাবে না কারণ তারা বাড়ি আর দোকান সব প্রোমোটারকে বেচে দিতে চায়। এই শুনে হাসতে থাকে লক্ষী এবং তার বৌমা। তবে তাদের হাসি দেখেই বোঝা যায় যে এই প্ল্যানটা টিকবে না। এবার আগামী দিনে কি হয় সেটা দেখতে হলে এই পর্ব দেখতেই হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending