Connect with us

Bangla Serial

Lokkhi Kakima Superstar: আজ তো মাধবীকে হারাল, সামনে কি লক্ষ্মী কাকিমা পারবে মধু পিসিকে হারাতে? ঘুগনির পর এবার এগরোল চাউমিন বেচবে লক্ষ্মী, নতুন প্রোমো দেখে অবাক নেটিজেনরা

Published

on

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল “লক্ষ্মী কাকিমা সুপারস্টার”। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। এখানে লক্ষ্মী কাকিমাকে দেখা যাচ্ছে একা হাতে দোকান, ব্যবসা এবং সংসার সামলাতে। আর এমনই এক মহিলার গল্প নিয়ে গড়ে উঠেছে এই ধারাবাহিকের প্রেক্ষাপট।

কিছুদিন আগেই ধারাবাহিকে লক্ষ্মীর ছোট ছেলে দুলালের সঙ্গে সব বাধা-বিপত্তি কাটিয়ে হংসিনীর বিয়ে সম্পন্ন হয়েছে। এখন সবাই খুশিতে দুর্গাপুজোর আনন্দে মেতে রয়েছে। তারই মধ্যে এসেছে নতুন দুটো বিপদ। প্রথমত হংসিনীর বাবা এবং দাদা চাইছে তাদের ক্ষতি করতে অন্যদিকে লক্ষ্মীর পিসি শাশুড়ি চাইছে না সে রাস্তায় দোকান দিক।

Watch Lokkhi Kakima Superstar Latest Episodes Online Exclusively on ZEE5

সম্প্রতি ধারাবাহিক দেখা যাচ্ছে যে দুলাল হংসিনীকে দুর্গাপুজো উপলক্ষে একটি উপহার দিয়েছে। উল্টোদিকে দুলালের বৌদি অর্থাৎ সোনালী হাত মিলিয়েছে হংসিনীর বাবার সঙ্গে। সবার সামনে ব্যবসা করবে বলেও সে চেষ্টা করছে ব্যবসার ক্ষতি করার। এমন সময় লক্ষ্মী সোনালীকে দেখে ফেলে দোকানে লোক আসলেও তাদেরকে খেতে না দিতে। তাই সোনালীর ওপর লক্ষ্মীর সন্দেহ হয় এবং সে হংসিনীকে বলে সোনালীর ফোনটা নিয়ে আসতে।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before  TV on ZEE5
এরই মধ্যে একটি নতুন প্রমো সামনে এসেছে যা দেখে নেটিজেনরা হেসেই পাগল। প্রমোতে দেখা যাচ্ছে যে লক্ষ্মী এবং হংসিনী পুজোয় রাস্তার ধারে খাবারের দোকান দিয়েছে,তারা পুজোর মেলাতে এগরোল আর চাউমিন বেচবে ঠিক যেরকম এর আগে লক্ষ্মী কাকিমা ঘুগনি পাঁউরুটি বিক্রি করেছিল মেলাতে। লক্ষ্মীর পিসি শাশুড়ি সেটা মেনে নিতে পারছে না। সে বলছে যে বিসর্জনের সাথে সাথে লক্ষ্মী এবং হংসিনীর ওড়া বন্ধ করতে হবে। আর সেই শুনেই লক্ষ্মী কাকিমা বলছে যে, অত সোজা নয় দশমীতে মা চলে গেলেও লক্ষ্মী কিন্তু থেকে যায়। এবার দেখার লক্ষ্মী কাকিমা কী করে মধু পিসিকে হারায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending