Bangla Serial

Mithai Promo: ফিরে এলো মিঠাই, সঙ্গে ‘মিষ্টি’ বাচ্চা মেয়ে! সিধাইয়ের সন্তান নিয়ে আবার বাড়ি ফিরবে মিঠাইরানি? দমদার প্রমো সামনে আসতেই হক চকিয়ে গেল ভক্তরা

অবশেষে মিঠাইকে দেখতে পেল দর্শক। কিন্তু এখনো তাদের মধ্যে ভয় রয়েছে এটাও কি তবে হতে চলেছে মিঠির নতুন কোন চাল! নতুন প্রোমো সামনে আসতেই হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। মিঠাই নিয়ে মানুষের উন্মাদনা এখন বলাই বাহুল্য। টিআরপি তালিকাতে ফল ভালো না করতে পারলেও ভক্তদের মধ্যে মিঠাই ফিরে আসা দেখার জন্য যে উৎসাহ লক্ষ্য করা যাচ্ছিল তেমন বাংলা টেলিভিশনে আর কোন ধারাবাহিককে নিয়ে দেখতে পাওয়া যায় বলে মনে হয় না।

তবে নির্মাতাদের পক্ষ থেকেও বারবার বলা হচ্ছিল যে ভক্তদেরকে নিরাশ কিছুতেই করবে না তারা। কিছুদিন আগেই মিঠাই অর্থাৎ সকলের প্রিয় অভিনেত্রী সৌমিতৃষাও নিজের মুখেই বলেছিল যে খুব তাড়াতাড়ি ফিরে আসতে চলেছে মিঠাই। যার প্রোমো পর্যন্ত শুট হয়ে গেছে। শুধু চ্যানেল কবে সেটাকে সামনে আনে সেটার অপেক্ষায় বসেছিল মিঠাই ভক্তরা। আর সেই অপেক্ষার অবসান হলো আজ।

আজই চ্যানেল কর্তৃপক্ষর তরফ থেকে টেলিভিশনের পর্দা থেকে শুরু করে চ্যানেলের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজে এসে গেল মিঠাইয়ের নতুন প্রোমো। যেখানে আরো একবার দেখা যাচ্ছে পুরনো মিঠাইকে তবে গল্প কোন দিকে মোড় নেবে সেটা এখনো বোঝা যাচ্ছে না। সিদ্ধার্থ আর মিঠাই দুজনেই মুখোমুখি হতে চলেছে আরো একবার, তবে এবার দেখে মনে হচ্ছে এটা মিঠি নয় মিঠাই নিজেই।

May be an image of 1 person

নতুন যে প্রোমো সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে সিদ্ধার্থ আহত অবস্থায় গাড়ি নিয়ে এসে দাঁড় করিয়েছে এবং গাড়ি থেকে বেরিয়ে বসে পড়েছে মাটিতে। তারপরেই একটি বাচ্চা মেয়ে মাটির ভারে করে জল এনে তাকে দিচ্ছে জল খাওয়ার জন্য। এরপর সে সিদ্ধার্থকে জানাচ্ছে তার নাম মিষ্টি। কিন্তু উল্টো দিকে দেখতে পাওয়া যায় এক মহিলা হাতে হ্যারিকেন নিয়ে ওই বাচ্চা মেয়েটাকে খুঁজতে খুঁজতে আসছে। যার গলা একেবারে মিঠাইয়ের মত তারপরেই যখন আলোর মধ্যে ওই মহিলার মুখ ফুটে উঠলো, সেখানে দেখা গেল মিঠাইকে।

May be an image of 2 people, child and people standing

আর এই প্রমো সামনে আসতেই দর্শকদের মধ্যে চরম উন্মাদনার সৃষ্টি হয়েছে। আরো একবার টিভির পর্দায় মিঠাইকে সামনে দেখে রীতিমতো আবেগপ্রবণ হয়ে পড়েছে মিঠাই ভক্তরা। তাদের কথায় আর তারা মিঠাইকে ছাড়া এই ধারাবাহিক দেখতে পারছে না তাই এবার আরও একবার মিঠাই রানী এবং উচ্ছেবাবুর জুটি যেন টিভির পর্দায় রাজ করে। দর্শকদের উন্মাদনা দেখে বোঝাই যাচ্ছে এই নতুন প্রোমো আরো একবার মিঠাই ধারাবাহিকটিকে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফল করতে সাহায্য করবে। তবে পরবর্তী দিনেই বোঝা যাবে মিঠাই আদেও ফিরে এলো নাকি এটাও কোন ধোঁয়াশা!

Mouli Ghosh