Bangla Serial

Nim Fuler Madhu: নিজের পায়ে দাঁড়ানোর জন্য সৃজনকেও পাশে পেল না পর্না! সংসার না চাকরি কোনটা বেছে নেবে পর্না? টানটান উত্তেজনার হতে চলেছে পরবর্তী পর্ব, ‘নিম ফুলের মধু’র নতুন প্রমো প্রকাশ্যে

বর্তমানে জি বাংলায় যেকটি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকে। এই নতুন জুটি টিভির পর্দায় আসতেই দর্শকদের মন জয় করে নিয়েছে। সেই সঙ্গে নায়কের মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে।

ধারাবাহিকের গল্প গড়ে উঠেছে বিয়ের পরে সম্পর্ক ঠিক কেমন হয় তার উপর ভিত্তি করে। প্রসঙ্গত এই ধারাবাহিক শুরুর প্রথম দিকে দেখা গেছে যে নায়ক নায়িকা একেবারে ভিন্ন মানসিকতার পরিবার থেকে উঠে এসেছে। বাড়ি থেকে সম্বন্ধ করে বিয়ে দেওয়া হয় তাদের। কিন্তু বিয়ের পরে নায়কের মা মনে করতে শুরু করে যে তার আধুনিক মানসিকতার বউ মা এসে ছেলেকে মায়ের কাছ থেকে দূরে করে নিচ্ছে। যার ফলে সে কিছুতেই বৌমাকে পছন্দ করতে পারেনা।

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক তারা জানেন সম্প্রতি দেখানো হচ্ছে পর্না নিজের পায়ে দাঁড়ানোর জন্য একটা চাকরি করার চেষ্টা করছে। কিন্তু সেখানে তার পাশে শ্বশুরমশাই এবং ননদ, দেওর ছাড়া কাউকে পাইনি। সৃজনের মা কিছুতেই তাকে চাকরি করতে যেতে দিতে ইচ্ছুক নয় কিন্তু পর্না শেষ পর্যন্ত সকলের চোখ এড়িয়ে শ্বশুরমশাই এবং ননদ, দেওরের সাহায্যে চাকরির ইন্টারভিউ দিয়ে আসে।

এবার এই ধারাবাহিকের যে নতুন প্রোমো এসেছে তাতে দেখা যাচ্ছে সৃজন তার মাকে প্রণাম করে বলে যে মা আমি অফিসে বেরোলাম। এই বলে সৃজন বেরোতে লাগে তখন পেছন থেকে পর্না এসে তার শাশুড়ি মাকে প্রণাম করে এবং বলে যে মা আশীর্বাদ করুন আমায়। চাকরিতে আজ আমার প্রথম দিন। তখন সৃজনের মা বলে দত্ত বাড়ির বউরা সংসার করে চাকরি করে না।

আর তখনই পর্না বলে আমি দুটোই একসাথে করতে চাই। তারপর পিছন থেকে সৃজন পর্নাকে বলে ওঠে না যে কোন একটা তোমাকে বেছে নিতে হবে নয় সংসার নয় চাকরি। এবার দেখার পালা পর্না কোনটাকে বেছে নেয়? আর তার জীবনে সে কি আদেও কোনদিন সৃজনকে পাশে পাবে সেটাও দেখতে আগ্রহী দর্শক।

Nira