Bangla Serial

Neem Fuler Modhu: ঝড়ের দাপটে উড়ে গেলো সিঁদুর! বাবু-তিন্নির বিয়ের মণ্ডপে কাপালিকের সাজে হাজির পর্ণা, চাই বাবুকে! “জয় মা পর্ণার জয়”, বলছে দর্শক

এই মুহূর্তে জি বাংলার যে সিরিয়ালগুলি দর্শকদের মনে বেশ গভীরভাবে জায়গা করে নিতে পেরেছে তার মধ্যে যে সিরিয়ালের নাম না দিলে না নিলেই নয় সেটি হল নিম ফুলের মধু। একেবারে শাশুড়ি বৌমার সংসারিক ঝামেলা নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিক খুব সহজে টিআরপিতে যেমন স্থান পেয়েছে তেমন দর্শকদের মন আকৃষ্ট করে নিতে পেরেছে।

শুরু থেকে ধারাবাহিকে দেখানো হয়েছে এক আধুনিক মেয়ে পর্ণা শ্বশুরবাড়িতে এসে কিভাবে সেই শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে মানিয়ে নেয় এবং পদে পদে তাকে হেনস্থা করে তার নিজের শাশুড়ি। তার স্বামী সৃজন তার মায়ের আঁচলে বাধা থাকে তাই মায়ের কথামতো উঠবস করে সে। কিন্তু তার বউ এসে অনেকটাই তাকে পাল্টে দিতে পেরেছে এবং তার ফলে তার শাশুড়ির চক্ষুশূলে পরিণত হয়েছে সে।

Watch & Enjoy All the Episodes of Neem Phooler Madhu TV Serial Online on  ZEE5

এদিকে সম্প্রতি ধারাবাহিকের এক নতুন ঝলক সামনে এলো আগামী পর্বের। একেবারে দুর্দান্ত প্রমো দিয়েছে এই সিরিয়াল। সেখানে দেখা গেছে এক বউ থাকতে না থাকতেই আরেকটা বিয়েতে বসেছে সৃজন। তার বৌদি মৌমিতার বোন তিন্নির সঙ্গে তার বিয়ে ঠিক করেছে মা কৃষ্ণা। একেবারে বিয়ের মন্ডপে ঠিক সিঁদুর পড়াতে যাবে সেই সময় এসে হাজির তার নিজের বউ পর্ণা।

যদিও তাকে চেনা যাচ্ছে না কারণ সে লাল বস্ত্র পরে একেবারে কাপালিকের মত সেজে হাজির হয়েছে সেখানে। সে প্রবেশ করতেই একেবারে ঝড়ের মতো উড়ে গেল সিঁদুর। এই কান্ড দেখে চমকে হয়েছে বাবুর মা। সে বলে ওঠে কী চাই? সঙ্গে সঙ্গে সন্ন্যাসীর বসে থাকা পর্ণা বলে ওঠে তোর বাবুকে।

এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। এবার খেল দেখাবে পর্ণা। এক বউ থাকতে না থাকতেই আরেকটা বিয়ে করতে বসেছে তার স্বামী, এটা কিছুতেই মেনে নিতে পারছে না সে। তাই ছদ্মবেশে দেবে উচিত শিক্ষা।

Piya Chanda