Bangla Serial

Sohag Jol: প্রেগন্যান্ট হতেই বিধবা বেনি বৌদি পড়ল শুভ্রর নামের সিঁদুর! তাই দেখে ছুটে এলো জুইঁ! এবার নিজের অধিকারের জন্য লড়াই করবে সে, খুশি ভক্তরা

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে সকল নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘সোহাগ জল’। কয়েক সপ্তাহ হয়েছে সবে এই ধারাবাহিক টিভির পর্দায় শুরু হয়েছে। দর্শকরা এই ধারাবাহিকে একটি নতুন জুটি দেখতে পাচ্ছে ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং ‘গ্রামের রানী বীণাপাণি’ খ্যাত অভিনেতা হানি বাফনাকে।

সোহাগ জল একেবারেই নতুন ধরনের গল্প নিয়ে শুরু হয়েছে টিভির পর্দায়। ধারাবাহিক শুরুর প্রথমেই নায়ক শুভ্রর সাথে নায়িকা জুঁইএর বাড়ি থেকে বিয়ের ঠিক করে। সেই অনুযায়ী তাদের বিয়ে হয়। কিন্তু শুভ্র জুঁইকে কিছুতেই মেনে নিতে পারছিল না তার কারণ জুঁইয়ের দাদা শুভ্রকে ঠকিয়ে পালিয়ে গেছে আর সে ভাবতো এসব কিছুর মধ্যে জুঁইও জড়িত রয়েছে এই নিয়ে এখন গল্প এগিয়ে চলছিল।

কিন্তু সম্প্রতি গল্পের মোড় ঘুরেছে, প্রথমে যেখানে দেখা গিয়েছিল বিয়ের পরে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার আবার ভালোবাসা কি করে ফিরে আসে সেটা দেখার গল্প দেখানো হবে এই ধারাবাহিকে। জুঁই তার কথামতো বাড়ি ছেড়ে চলে গেছে এবং শুভ্রর জীবন থেকেও। কিন্তু শুভ্র চাইছে জুঁই যেন আর না ছেড়ে যায়। আবার উল্টোদিকে দেখা গেছে শুভ্রর বিধবা বৌদি অন্তঃসত্তা। প্রথম থেকে দেখানো হয়েছিল তার বৌদির একটা দুর্বল অনুভূতি রয়েছে শুভ্রর জন্য। কিন্তু এবার দেখা গেল শুভ্রর অন্য এক দাদার বাচ্চা রয়েছে তার বেনী বৌদির গর্ভে।

শুভ্রর দাদা সৌম্যর সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে তার বিধবা বৌদির। আর এই বাচ্চা তারই কিন্তু সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে সেখানে দেখা গেছে শুভ্রর ওপর বাচ্চার দায় দিয়ে বেনী নিজেকে শুভ্রর বউ বলে দাবি করছে। আর সেই দেখে রীতিমতো অবাক হয়ে পড়েছে জুঁই সে বলছে যে ‘আপনি আবার আমার বিশ্বাস ভাঙ্গলেন শুভ্র বাবু’। এরপরই দেখা যায় বেনী যখন জুঁইএর সিঁদুর মুছিয়ে দিতে যাচ্ছে এই বলে যে শুভ্র নামে সিঁদুর পড়ার অধিকার শুধু আমার রয়েছে তখনই জুঁই বেণীর হাত ধরে নেয় এবং বলে এবার আমি আমার অধিকারের জন্য লড়াই করব।

এই প্রোমো দেখে অনেকেই খুশি হয়েছে জুঁই নিজের অধিকারের জন্য দাবি করছে এই ভেবে। তার কারণ এতদিন ধরে জুঁইকে শুভ্রর প্রতি কোন রকম অধিকার বোধ দেখাতে দেখেনি দর্শক। কিন্তু এবার যে সে বেনীর অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে সেটা দেখেই খুশি দর্শকরা। অনেকেই বলছে এবার সোহাগ জলের জনপ্রিয়তা আরো বেড়ে যাবে।

Ratna Adhikary