Bangla Serial

Sohag Jol: জুঁইয়ের অভিমানের পাহাড় ভাঙতে তীব্র প্রচেষ্টা শুভ্র’র! প্রেমের শুরু হচ্ছে, আভাস পেয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা

জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই! আর সেই ধারাবাহিকতাতেই শুরু হয়েছে ধারাবাহিক ‘সোহাগ জল’! শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা অভিনীত নতুন এই ধারাবাহিক কখন‌ও প্রশংসা কুড়িয়েছে তো কখন‌ও পরকীয়ার দেখানোর জন্য বিদ্ধ হয়েছে কটাক্ষে!

তবে এবার বলা যায় প্রেমের ট্র্যাকে ফিরছে এই ধারাবাহিক! হানি ও শ‌্বেতার এই জুটি দর্শকদের বেশ মনে ধরেছে! যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন একটি চুক্তির মধ্যে দিয়ে বিয়ে হয় শুভ্র আর জুঁইয়ের। যদিও এই চুক্তির বিষয়ে অবগত ছিলেন না জুঁই! নিজের দাদার ষড়যন্ত্রের শিকার হয় সে! জমির লোভে জুঁইকে বিয়ে করে শুভ্র। কিন্তু সেই জমি সে পায়নি। সে বুঝে যায় তাঁকে ঠকানো হয়েছে। এরফলে সে ভুল বোঝে জুঁই’কে! শুরু হয় মান-অভিমান পর্ব!

তবে তাঁদের দুজনকেই ঠকানো জয়শঙ্কর’কে তাঁরা দুজনেই এরপর খুঁজতে থাকে! নিজের বুদ্ধি দিয়ে দাদাকে খুঁজে বের করে নিজেকে নির্দোষ প্রমাণ করে জুঁই। তবে নিজের দেওয়া কথা অনুযায়ী শ্বশুরবাড়ি ছাড়ে জুঁই! তবে জুঁই ঘর ছাড়তেই তাঁকে খুঁজতে বেরোয় শুভ্র! জুঁই’কে খুঁজে পেতেই তাঁর মান ভঙ্গন করা শুরু করে শুভ্র! আর যা দেখে মন মজেছে দর্শকদের!

উল্লেখ্য, প্রোমোতে দেখা গেছে, এরপর একটি চায়ের দোকানে তাঁদের একসঙ্গে চা আর টোস্ট খেতেও দেখা যায়! তবে সেখানে প্রথমে টোস্টে গোলমরিচ বললেও জুঁই যেহেতু তিনি খায় তাই নিজের পছন্দ ছেড়ে রেখে শুভ্র‌ও চিনি খাবে বলে! আর যা বেশ মনে ধরেছে দর্শকদের! এমনকী প্রোমোতে দেখা গেছে, জুঁইয়ের আঁচলের সঙ্গে শুভ্রর হাতের ঘড়ি আটকে গেছে। প্রোমোতে দেখা গেছে, জুঁই নিজের অভিমান থেকেই শুভ্রকে বলে সে যেন তাঁকে ভুলে যায়। তবে জবাবে শুভ্র বলে আপনি কী পারবেন আমাকে ভুলে যেতে? অর্থাৎ অতি শীঘ্রই ‘সোহাগ জল’-এ প্রেমের ট্র্যাক ফিরছে তা বলা বাহুল্য!

Piya Chanda