Connect with us

Bangla Serial

মারা গেছিল উমার বাবা কিন্তু আজ আবার বেঁচে ফিরল বাবা সুনন্দ দাস! গাঁজাখুরি গল্প দেখে হেসে কুটোপাটি নেট দুনিয়া

Published

on

সিরিয়ালে হামেশাই এমনটা হয় যখন গল্পের গরু গাছে ওঠে। আর তখনই মাথা খারাপ হয়ে যায় দর্শকদের। বাংলা সিরিয়ালে এমনটা এর আগেও বহুবার হয়েছে। তবে এখন অনেক ভালো ভালো বিষয়বস্তুর গল্প আনা হয় ধারাবাহিকে। তবুও মাঝে মাঝে খেই হারিয়ে ফেলে সেই গল্প। এবার এমনটা হলো উমার ক্ষেত্রে।

গ্রামের মেয়ে গয়না বড়ি বেচে শহরে এসে নিজের পায়ে দাঁড়াবে এবং নামী ক্রিকেটার হয়ে ওঠে। এটাই ছিল উমা ধারাবাহিকের গল্প। কিন্তু পরে দেখা যায় সে যাতে ভালো করে ক্রিকেট খেলতে পারে তার জন্য অভি বিয়ে করে নেয় তাকে।

আর বিয়ের পরে পাল্টে যায় উমার লক্ষ্য। তার তখন ধ্যান-জ্ঞ্যান হয়ে ওঠে আচার্য বাড়ির উপযুক্ত বৌমা হয়ে ওঠা। অবশেষে সমস্ত ঝামেলা মিটিয়ে নিজের প্রাপ্য সম্মান পাচ্ছে শ্বশুরবাড়িতে। সেইসঙ্গে আলিয়াকে নিজের ছোট জা হিসেবে সহ্য করতে হচ্ছে।

এর মধ্যে দেখা যায় যে মারা গেছে উমার বাবা সুনন্দ দাস। অভির দাদার বিরুদ্ধে উমা অভিযোগ তোলে যে সেই নাকি খুন করেছে উমার বাবাকে। এমন গুরুতর অভিযোগে বাড়ির সবাই চমকে যায়।

তবে আজ যা দেখানো হবে তাতে রয়েছে আরও বেশি চমক। দেখা যায় বেঁচে আছে সুনন্দ দাস। এ ভূমিকায় অভিনয় করছেন ভাস্কর ব্যানার্জি। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল উঠলো। সকলের দাবি এবার গল্পে গাঁজাখুরি আসছে। দেখা যাক দর্শকদের বিরক্তি সামলে উঠতে পারে কিনা উমা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending