Saheber Chhithi: এতদিনে একটা লাজবাব প্রোমো এল, স্ত্রীকে বাঁচাতে নকল পা পরে আগুনে ঝাঁপ দিলো সাহেব! ধামাকেদার পর্ব আসছে সাহেবের চিঠিতে – Tolly Tales
Connect with us

Bangla Serial

Saheber Chhithi: এতদিনে একটা লাজবাব প্রোমো এল, স্ত্রীকে বাঁচাতে নকল পা পরে আগুনে ঝাঁপ দিলো সাহেব! ধামাকেদার পর্ব আসছে সাহেবের চিঠিতে

Published

on

বাংলা চ্যানেলগুলিতে এখন সিরিয়ালের রমরমা বাজার। একের পর এক নিত্য নতুন সিরিয়াল আসছে নতুন নতুন গল্প নিয়ে। কোন কোন গল্পে নতুনত্বের ছোঁয়া রয়েছে আবার যে গল্পগুলো একঘেয়ে রকমের সেগুলো হারিয়ে যাচ্ছে খুব তাড়াতাড়ি।

আসলে একটা সময় ছিল যখন বিভিন্ন সামাজিক প্রেক্ষাপটকে কেন্দ্র করে সিরিয়াল তৈরি হতো কিন্তু এখন গল্প বলার ধরন এবং পরিবেশনের ধরন সম্পূর্ণ পাল্টে গেছে বাংলা চ্যানেলগুলিতে। সেই সঙ্গে আছে টিআরপি প্রতিযোগিতা।

দুর্দান্ত টিআরপি প্রতিযোগিতা থাকার দরুন সিরিয়ালগুলিকে নিজেদের জায়গা ধরে রাখার জন্য গল্পে নতুন নতুন চমক আনতে হচ্ছে। এখন প্রায় সব সিরিয়ালগুলোতে একের পর এক চমক দেখা যাচ্ছে। এই কয়েকদিন ধরে জন্মাষ্টমী স্পেশাল পর্ব চলেছে। তাতেও কোনরকম টুইস্ট আনায় অভাব রাখেনি ধারাবাহিক নির্মাতারা।

এবার সামনে এলো সাহেবের চিঠি ধারাবাহিকের একটা নতুন ঝলক। “বাড়িয়ে দাও তোমার হাত” নামক টানটান এপিসোড আসতে চলেছে। এই পর্ব চলবে ২৯ অগাস্ট থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত। সাহেব আর চিঠির সম্পর্ক এক নতুন দিকে মোড় নিতে চলেছে।

ভিডিওতে দেখা গেল চিঠি তার স্বামী সাহেবকে বলছে দ্বিরাগমনে এসে আমার সম্মান রেখেছেন। এবার যদি আরও একটা অনুরোধ রাখেন। তারপরই নকল পা বের করে এগিয়ে দেয় সে সাহেবের দিকে। কিন্তু সেটা দেখেই খুব রেগে যায় সাহেব। সে বলে এটা পরে লোকের সামনে যেতে পারবে না সে।

 

 

ঠিক এই মুহূর্তে একজন এসে খবর দেয় আগুন লেগেছে একটা বাড়িতে। চিঠি দৌড়ে যায়। তার পেছনে দৌড়াতে যায় সাহেব। কিন্তু লাঠিতে জোরে ভর দেওয়ায় লাঠি ভেঙ্গে সে পড়ে যায় মাটিতে। তখনই দেখে সামনে পড়ে রয়েছে নকল পা। সেই মুহূর্তে এটাই তার কাছে সম্বল হয়ে ওঠে। সঙ্গে সঙ্গে নিজের স্ত্রীকে বাঁচাতে সে নকল পা পরে নিয়ে হাজির হয় আগুন থেকে চিঠিকে রক্ষা করতে। চিঠি নিজের স্বামীকে ঐ অবস্থায় দেখে অবাক হয়ে যায়।

ধারাবাহিকে এই প্রথমবার জুটি বাঁধছে প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায়। নতুন শুরু হওয়া এই ধারাবাহিকটি দর্শকদের খুব ভালো লেগেছে। ফলে এর জনপ্রিয়তা হু হু করে বেড়ে গেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending