Bangla Serial

Lakkhi Kakima: টিআরপি তলানিতে, বন্ধ লক্ষ্মী কাকিমার শুটিং! এবার জি বাংলায় নতুন রূপে “লক্ষ্মী কাকিমা” অপরাজিতা! উত্তেজনায় ফুটছে ভক্তরা

জি বাংলার একটি ধারাবাহিক হল ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ যেখানে মুখ্য চরিত্র লক্ষ্মী কাকিমার ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। ধারাবাহিকটি শুরুর প্রথম থেকে ভালোই জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকের কাছে। কিন্তু বর্তমানে টিআরপি তালিকায় একেবারেই তলানিতে ঠেকেছে এই ধারাবাহিক। তাই বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে এবার বন্ধ হতে পারে এই ধারাবাহিক।

Team 'Lokkhi Kakima Superstar' enjoys fun-time amid hectic shoot; see BTS  pics | The Times of India

কিন্তু লক্ষ্মী কাকিমা শেষ হলে আবার কোন নতুন রূপে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে? সেই নিয়ে তার ভক্তরা এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন করতে শুরু করে দিয়েছে। এরই মধ্যে এলো নতুন খবর। প্রসঙ্গত খুব শীঘ্রই জি বাংলার পর্দায় শুরু হতে চলেছে একটি নতুন রিয়ালিটি শো। যার নাম ‘ঘরে ঘরে জি বাংলা’। এখানে সঞ্চালিকার ভূমিকায় দেখা যাচ্ছে বাংলা টেলিভিশনের আর একজন জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে।

Actress Indrani Halder honored with commemorative postage stamp

তবে এবার নেটিজেনদের একাংশ বলছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ শেষ হওয়ার পরে নাকি ইন্দ্রানী হালদারের পরবর্তী সঞ্চালিকা হিসেবে দেখা যেতে পারে অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। কিন্তু এই খবর সামনে আসার পরেই অনেকে বলছে যে শো শুরু হওয়ার আগেই সঞ্চালিকার ভূমিকায় অন্য এক অভিনেত্রীর নাম উঠে আসছে! তাহলে কি ইন্দ্রানী হালদারকে বেশিদিন দেখা যাবে না নতুন শো এর সঞ্চালিকা হিসেবে?

Lokkhi Kakima Superstar, Aparajita Adhya Exclusive: কীভাবে 'সুপারস্টার'  হয়ে উঠছে 'লক্ষ্মী কাকিমা'? জানালেন অপরাজিতা - Television - Aaj Tak Bangla

না এমন কিছুই না। এটা পুরোপুরি দর্শকদের অনুমান মাত্র। চ্যানেলের পক্ষ থেকে ‘ঘরে ঘরে জি বাংলা’র যে প্রমো সামনে আনা হয়েছে সেখানে অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে দেখা যাচ্ছে বারবার। তাই এই অভিনেত্রীর ভক্তদের চিন্তিত হওয়ার কোন কারণ নেই। ইন্দ্রানী হালদারকেই দেখা যাবে এই শো এর সঞ্চালিকা হিসেবে। ২রা জানুয়ারি থেকে জি বাংলার পর্দায় বিকেল সাড়ে চারটেতে দেখা যাবে ‘ঘরে ঘরে জী বাংলা’।

Nira