Bangla Serial

Khelna Bari Actress: খারাপ খবর! খেলনা বাড়ি থেকে বিদায় নিতে চলেছে কলি! আবার কোথায় দেখা যাবে নায়িকাকে?

বর্তমানে টেলিভিশনের পর্দায় যে সমস্ত ধারাবাহিক গুলি চলছে তার মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘খেলনাবাড়ি’ (Khelna Bari)। এই ধারাবাহিকের মূল অভিনেতা-অভিনেত্রী তো জনপ্রিয় বটেই। সেইসঙ্গেই‌ জনপ্রিয় এই ধারাবাহিকের পার্শ্ব চরিত্ররাও। আসলে নায়ক নায়িকারা ছাড়াও অন্যান্য চরিত্ররাও দর্শকদের মন জিতে নেন।

আর এমন‌ই একজন অভিনেত্রী হলেন খেলনাবাড়ি ধারাবাহিকের পার্শ্ব অভিনেত্রী হলেন অস্মিতা চক্রবর্তী। দারুণ অভিনয় দক্ষতা এই অভিনেত্রীর। তিনি জনপ্রিয় হয়ে উঠেছেন পার্শ্ব চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে। প্রসঙ্গত, আসলে অনেকসময় ছোট চরিত্রে অভিনয় করেই দারুণ জনপ্রিয়তা, সাফল্য পান অনেক অভিনেতা অভিনেত্রীরা।

খেলনা বাড়ি’ ধারাবাহিকে মিতুলের পিসতুতো ননদ কলির চরিত্রে দারুণ অভিনয় করছেন অস্মিতা। ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকে অভিনয় করেও ভালো রকমের জনপ্রিয়তা পান এই মিষ্টি অভিনেত্রী। ‘ফেলনা’, ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন এই অভিনেত্রী। বাস্তব জীবনে ভীষণ কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করে জয়ী হয়েছেন অস্মিতা।

bolbo tomake music video

আর এবার গুঞ্জন ছড়িয়েছে ‘খেলনাবাড়ি’ ধারাবাহিক ছাড়তে চলেছেন এই অভিনেত্রী। এর কারণ হিসেবে জানা গেছে, নতুন কাজে অত্যন্ত ব্যস্ত হয়ে পড়েছেন অস্মইতআ। আর তাই এবার ছাড়তে চলেছেন জনপ্রিয় এই ধারাবাহিক। জানা গেছে, অভিনেতা কুণাল শীল-এর সঙ্গে ‘বলবো তোমাকে’ নামে নতুন একটি মিউজিক ভিডিওতে কাজ করছেন অস্মিতা। আর তাই এমন গুঞ্জন। যদিও এই অঞ্জনের সত্যতা কতটুকু তা জানা যায়নি।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।