Bangla Serial

New Serial: ১৫ মে থেকে সোম থেকে রবি রাত ৮টা! আসছে নতুন সিরিয়াল! নাম জানতে চান?

এই সময়ে একের পর এক নতুন সিরিয়াল আসছে আর শেষ হচ্ছে পুরনো সিরিয়াল। ফলে দর্শক বিভ্রান্ত কোনটা ছেড়ে কোনটা দেখবে। কিন্তু তবুও বাঁধ মানছে না প্রযোজনা সংস্থাগুলো। অনেক সিরিয়াল আসায় নতুন নতুন সময় আসছে।

স্টার জলসাতে আসছে নতুন সিরিয়াল তুঁতে। এছাড়াও আসছে মিসিং ক্রু প্রযোজনা সংস্থার দুটি নতুন ধারাবাহিক। জুন মাসে আসছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের একটি নতুন কাজ। এই কারণে এবার শেষের মুখে স্টার জলসার একটি সিরিয়াল।

শোনা যাচ্ছে কিছু সিরিয়াল দেওয়া হতে পারে নতুন সময়ে। সেগুলি হলো জনপ্রিয় ধারাবাহিক বাংলা মিডিয়াম, মেয়েবেলা, গোধূলি আলাপ এবং গুড্ডি। অবশেষে এলো নতুন আপডেট। জানা গেলো একটি নতুন সিরিয়ালের সম্প্রচারিত হওয়ার সময়।

স্টার জলসার চলতে থাকা ধারাবাহিক গাঁটছড়ার গল্প দেখে মনে হচ্ছে এখন এটা শেষ করা হবে না অথবা পরিবর্তন করা হবে না এর সম্প্রচারিত হওয়ার সময়। কিন্তু স্টার জলসার প্রাইম স্লট সাড়ে সাতটা এবং আটটার ভাগ্য খুব খারাপ। মেয়েবেলা এবং বাংলা মিডিয়াম মনে হচ্ছে না আর স্লট দখল করতে পারবে।

মেয়েবেলা যেহেতু নতুন তাই মনে হচ্ছে না আর স্লট পাল্টাতে পারবে। মিসিং ক্রু প্রযোজনা সংস্থা আর শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের একটি নতুন সিরিয়াল আসলে যদিও মেয়েবেলার স্লট পাল্টে দেওয়া হতে পারে, এমনটাই মনে করা হচ্ছে। এদিকে বাংলা মিডিয়ামের গল্প মনে হচ্ছে নতুন সময় দিয়ে ওই সময়ে আনা হবে তুঁতে। আগামী মে মাসের মাঝামাঝি সময় মনে করা হচ্ছে সম্প্রচার করা হবে তুঁতে। তাহলে অবশেষে তুঁতে আসছে রাত ৮ টায়। আপনারা এই সিরিয়াল দেখার জন্য কতটা উত্তেজিত?

Titli Bhattacharya