Bangla Serial

New Serial: ১৭ এপ্রিল থেকে রাত ৯.৩০টায় নতুন সিরিয়াল, থাকবে বলিউড নায়িকা রাধিকা আপ্তে! স্টার জলসা নাকি জি বাংলা কোন চ্যানেল আনছে?

এখন বাংলা টেলিভিশনে নতুন নতুন সিরিয়ালের জোয়ার। একের পর এক গল্প শেষ হচ্ছে আর একের পর এক নতুন গল্প আসছে বাংলা চ্যানেলে। বিভিন্ন স্বাদের মোড়কে হাজির করা হচ্ছে নিত্য নতুন ধারাবাহিক। কোনও চ্যানেলই পিছিয়ে নেই নতুন গল্প নিয়ে ধারাবাহিক নিয়ে আসার দৌড় প্রতিযোগিতায়।

কোনো কোনো ক্ষেত্রে সিরিয়াল নতুন হওয়ার পাশাপাশি আবার নতুন নতুন মুখ উঠে আসছে। ইতিমধ্যেই অনেক মুখ নাম করে গেছে। তবে শুধু যে নতুন নায়ক নায়িকাকে আনা হচ্ছে এমনটা নয়। এর পাশাপাশি আবার দেখা যাচ্ছে পুরনো অনেক মুখ ফিরে আসছে। নতুন চরিত্রে বেশ ভালই লাগছে তাদের।

জি বাংলা, স্টার জলসা শুধু নয়, সব চ্যানেলেই এমন বদল লক্ষ্য করা যাচ্ছে। খুব শীঘ্রই শুরু হতে চলেছে আরো এক নতুন সিরিয়াল। মূলত টিআরপির অভাবেই অনেক সিরিয়ালই একবছরের মাথায় বা তার আগেই বন্ধ হয়ে গিয়েছে। নতুন বছর পড়তে না পড়তেই প্রত্যেকটি চ্যানেল দর্শকদের উপহার দেওয়ার জন্য একগাদা সিরিয়াল আনছে। তবে সেগুলি চলছে কতদিন সেটা নিয়ে হয়ে যাচ্ছে প্রশ্ন।

নতুন বছরের শুরুতেই স্টার জলসা এবং জি বাংলাতে ন একগুচ্ছ নতুন সিরিয়াল। কিন্তু জানা গেছে যে এবার আর জি বা স্টার নয়, নতুন সিরিয়াল আনছে অন্য একটি চ্যানেল। সিরিয়ালটি খুব শীঘ্রই সম্প্রচার হবে বলে জানা গিয়েছে।

এবার এই নতুন সিরিয়াল আসায় পরিবর্তন আসতে চলেছে দর্শকের দৈনন্দিন যাপনে। জি বাংলা বা স্টার জলসার মতো এই চ্যানেলের অত নাম নেই কিন্তু প্রতিযোগিতায় যে পিছিয়ে নেই সেটা প্রমাণ করলো। তাই এবার একগুচ্ছ নতুন ধারাবাহিক আনছে একেবারে। এই সিরিয়ালের নাম রবীন্দ্রনাথের গল্প সমগ্র।

সান বাংলার তরফে ভিডিও শেয়ার করা হয়েছে। তাতে লেখা, “কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের বাছাই করা কিছু গল্প নিয়ে Sun Bangla-র নতুন নিবেদন ‘রবীন্দ্রনাথের গল্প সমগ্র’, 17th April থেকে প্রতিদিন, রাত 9:30 PM -এ। শুধুমাত্র Sun Bangla-য়।”

Titli Bhattacharya