Soumi Vs Ankita: মিঠাইয়ের খেলা শেষ? মিঠাইকে হারাতে সব থেকে সুন্দরী নায়িকা এবার বাংলা টেলিভিশনে! নজর ঘুরে গেল দর্শকদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

Soumi Vs Ankita: মিঠাইয়ের খেলা শেষ? মিঠাইকে হারাতে সব থেকে সুন্দরী নায়িকা এবার বাংলা টেলিভিশনে! নজর ঘুরে গেল দর্শকদের

Published

on

আজকাল বাংলা টেলিভিশনের জগতে সিরিয়ালের আলাদা জায়গা তৈরি হয়েছে। টেলিভিশনে অন্যান্য যে শোগুলি হয় তার থেকেও বেশি সংখ্যক দর্শক অপেক্ষায় থাকে বাংলা সিরিয়ালগুলির। তাই দর্শকদের নজর ধরে রাখতে এবং দর্শকদের আকর্ষণ বজায় রাখতে একের পর এক নতুন সিরিয়াল এসেই চলেছে বিভিন্ন বাংলা চ্যানেলে।

শুধু যে নতুন গল্প আসছে তা নয় নতুন নতুন মুখ উঠে আসছে অভিনেতা এবং অভিনেত্রীদের মধ্যে দিয়ে। বেশ কিছু নতুন মুখ ইতিমধ্যেই উজ্জ্বল হয়ে উঠেছে দর্শকদের কাছে। যারা সবে অভিনয় পা দিয়েছে তারাও এর মধ্যে নাম লিখিয়ে নিয়েছে। এর মধ্যে অন্যতম হলো জি বাংলার সকলের প্রিয় মিঠাই রানী।

'কে পেছন থেকে ছুরি মারছে সব হিসেব রাখি', মিষ্টি মুখে স্পষ্ট কথা জানিয়ে  দিলেন 'মিঠাই' সৌমিতৃষা- Bangla News

যেমন সুন্দরী নায়িকা তেমনই তার গুণ। অভিনয় প্রতিভার পাশাপাশি যে স্বতঃস্ফূর্ত প্রাণচ্ছল ব্যবহার সেটাই মুগ্ধ করেছে দর্শকদের। ফলে হু হু করে বেড়ে চলেছে নায়িকা সৌমীতৃষা কুণ্ডুর ফ্যান ফলোয়ারদের সংখ্যা।

কিন্তু এবার মিঠাইকে গোল দিতে এলো আরো এক সুন্দরী নায়িকা। দশকরা প্রথম দেখাতেই তার রূপে মুগ্ধ হয়ে গেছে। যদিও তার অভিনয় প্রতিমার পরিচয় এখনো পাওয়া যায়নি কিন্তু দর্শকদের আশা জগদ্ধাত্রী মন জয় করতে সফল হবে। হ্যাঁ, এতদিনে অনেকেই জেনে গেছে এই নতুন ধারাবাহিকের কথা।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

বাড়ির সাদাসিধে লক্ষ্মীমন্ত মেয়ে কি করে ঘরে বাইরে দু দিকটাই সামলায় সেটা নিয়েই শুরু হয়েছে গল্প। নবগত অভিনেত্রী অঙ্কিতা মল্লিক ইন্ডাস্ট্রিতে পা রেখেছে এই ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিকের প্রোমো ভিডিও দেখেই প্রত্যেকে বুঝে যায় যে একেবারে অন্যরকম গল্প আসতে চলেছে। উমা ধারাবাহিক শেষ হবার পরেই জায়গা নিয়েছে জগদ্ধাত্রী। ফলে মিঠাইয়ের সঙ্গে প্রতিযোগিতা এবার আরো বেড়ে গেল।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending