Connect with us

Bangla Serial

Jagadhatri: উমা,গৌরী এলোর পর আবার মা দুর্গার শরণাপন্ন জি বাংলা! আসছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী, নায়িকা যেখানে বন্দুক নিয়ে গুন্ডাদের তাড়া করে! ভাইরাল প্রোমো, হাঁ দর্শকরা

Published

on

জি বাংলা সাধারণত এখন ভগবানের শরণাপন্ন হয়েছে তার কারণ অধিকাংশ ধারাবাহিকের নাম ভগবানের নাম দিয়ে হচ্ছে। গৌরী এলো সরাসরি ধার্মিক মাহাত্ম্য যুক্ত ধারাবাহিক, আর উমাকে ক্রিকেট খেলা দেখানোর কথা ছিল কিন্তু দেখানো হয় না। আর এবার ভগবানের নাম নিয়ে আরেকটা সিরিয়াল চলে আসছে তবে সেটা কিন্তু ভগবান রিলেটেড নয়।


আসছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। ‌ইতিমধ্যে চলে এসেছে নতুন প্রোমো যেটা দেখে ছিটকে গেছেন দর্শকরা। কারণ এখানে জগদ্ধাত্রী মা দুষ্টের দমন শক্ত হাতে করছেন। ব্লুজ প্রোডাকশনের তৈরি এই ধারাবাহিকের জগদ্ধাত্রী ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অঙ্কিতা দত্ত এবং নায়কের ভূমিকায় রয়েছেন সৌম্যদীপ মুখার্জী,প্রোডাকশন হাউস ব্লুজ । প্রথম প্রোমোতেই দর্শকরা পছন্দ করে ফেলেছেন নায়িকাকে কারণ একদম ন্যাকামিবিহীন অভিনয়। গল্পটার ভীষণ সুন্দর আপাতত লাগছে।


বাড়িতে কেউ জানে না সৌম্যদীপ এবং অঙ্কিতা পুলিশ অফিসার অথবা জানলেও তারা যে বড়সড়ো ঝুঁকিপূর্ণ অ্যাসাইনমেন্ট করতে যায় সেটার খোঁজ বোধহয় বাড়ির কেউ এখনো পায়নি। দুর্গাপুজোর দিন ফ্যামিলি যখন বলে গঙ্গার জল নেই তখন দুজনে যখন সেটা আনার জন্য রওনা দেবে তখন গঙ্গার পাড়েই তাদের জন্য আরেকটা ঝুঁকিপূর্ণ অ্যাসাইনমেন্ট পড়বে একজন বাচ্চাকে গুন্ডাদের হাত থেকে উদ্ধার করার।


সেখানেই জগদ্ধাত্রী বন্দুক চালিয়ে একদম গুন্ডাদের শায়েস্তা করে নৌকার উপর লাফিয়ে লাফিয়ে গিয়ে সেই বাচ্চাকে উদ্ধার করে তার মায়ের কাছে ফিরিয়ে দেবে। মায়ের ভূমিকায় অভিনয় করছেন ব্লুজ প্রোডাকশনের স্নেহাশীষ চক্রবর্তীর স্ত্রী রূপসা চক্রবর্তী, এর আগেও তাকে আমরা বিভিন্ন সিরিয়ালে দেখেছি। শেষ দেখেছি গঙ্গারামে। এখানে আবার অভিনয় করছেন তিনি। সেই সঙ্গে যমুনা ঢাকির ঠাম্মিকে এখানে ঠাম্মির ভূমিকায় অভিনয় করতে দেখব আমরা।


বাড়ি ঢোকার সময় আবার শান্তশিষ্ট লক্ষ্মী মেয়ে সেজে গঙ্গার জল নিয়ে আসে জগদ্ধাত্রী। ‌সৌম্যদীপ তাকে সারা জীবনের জন্য পাশে চাইলে তখন জগদ্ধাত্রী বলে বন্ধু হিসেবে থাকবো। সব মিলিয়ে একদম ধামাকাধার প্রোমো এবং সকলেই বলছেন ঘুমন্ত উমাকে সরিয়ে অপ্রতিরোধ্য জগদ্ধাত্রী আসবে।


সকলেই চাইছেন যাতে সন্ধ্যা সাতটার স্লটে এই ধারাবাহিক টা দেওয়া হয় এবং গাঁটছড়াকে যেন এই ধারাবাহিক হারায়। সব মিলিয়ে এখন সকলেই অপেক্ষা করছেন কবে আসবে এই নতুন ধারাবাহিক।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending