Bangla Serial

New Serial: আবার আসছে নতুন ধারাবাহিক! পুরনো ফর্মে ফিরছেন স্টার জলসার এই জনপ্রিয় অভিনেত্রী

বাংলা টেলিভিশনের সমস্ত বিনোদনমূলক চ্যানেলগুলিতে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। বছর শুরু হতে না হতে একটার পর একটা নতুন গল্প নিয়ে হাজির হয়েছে নতুন নতুন ধারাবাহিক। সেখানে বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেল থেকে অন্যান্য চ্যানেল সব জায়গায় দেখা গেছে একটার পর একটা নতুন গল্প। আর এই নতুন ধারাবাহিক গুলো দর্শকদের মনেও বেশ ভালো জায়গা করে নিচ্ছে।

প্রসঙ্গত এই ভাবেই স্টার জলসায় আসছে ‘বালিঝড়’, ‘মেয়েবেলা’, ‘সাধক রামপ্রসাদ’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। উল্টোদিকে জি বাংলা এসছে একের পর এক নতুন ধারাবাহিক যেগুলি আসার সাথে সাথেই দর্শকদের মধ্যে বেশ ভালো জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। যেমন ‘নিম ফুলের মধু’, ‘সোহাগ জল’, ‘মন দিতে চাই’, ‘তোমার খোলা হাওয়া’, ‘রাঙা বউ’। তবে এই দুই প্রথম সারির চ্যানেল ছাড়াও এবার বাংলা টেলিভিশনের আরো এক জনপ্রিয় চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক।

প্রসঙ্গত সান বাংলায় শুরু হচ্ছে এক নতুন ধারাবাহিক যার নাম ‘ফাগুনের মোহনায়’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে স্টার জলসার ‘গ্রামের রানী বীণাপাণি’ খ্যাত অভিনেত্রী অ্যানমেরি টমকে এবং তার বিপরীতে অভিনয় করছে অভিনেতা সিদ্ধার্থ সেন। ধারাবাহিকের গল্প হতে চলেছে শহরের সুপারস্টার আয়ুষ এবং তার ভক্ত রুমঝুমকে নিয়ে।

images 4

এরই মধ্যে ধারাবাহিকের প্রথম প্রমো সামনে এসে গেছে যেখানে দেখা যাচ্ছে, আয়ুষকে রুমঝুম জীবনের আদর্শ মানে । বলা ভালো, তার ধ্যান জ্ঞান সব এই নায়ক । আয়ুষ আর রুমঝুমের পৃথিবীটা একেবারে আলাদা। কিন্তু রুমঝুম মনে করে সে হল আয়ুসের রাধা আর আয়ুষ হল তার কেষ্ট ঠাকুর। সবাই আয়ুষের নামে খারাপ কথা বললেও সে সেগুলোকে বিশ্বাস করে না। তবে এবার দেখার পালা পরবর্তী দিনে এই গ্রামের সাদা সরল মেয়েটা আর শহরের সুপারস্টারের পথ কী করে এক হয়!

images 5

প্রসঙ্গত স্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘গ্রামের রানী বীণাপানি’তে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী অ্যানমেরি টম। তার বিপরীতে অভিনয় করেছিল অভিনেতা হানি বাফনা। তবে এবার এই নতুন জুটি সিদ্ধার্থ এবং অ্যানমেরিকে কতটা পছন্দ করে দর্শক সেটাই দেখার।

Titli Bhattacharya