Bangla Serial

Tomar Khola Hawa: হুবহু হিন্দির কপি করছে তোমার খোলা হাওয়া! তিন বৌমা মিলে শাশুড়িকে পাঠালো ফুলশয্যার ঘরে! “এসব দেখার আগে চোখে ছানি পড়ে যায় না কেনো?” চরম Troll করলো দর্শক

কিছুদিন আগেই জি বাংলার পর্দায় আরও একটি নতুন ধারাবাহিক আসার খবর সামনে এসেছে। ১২ই ডিসেম্বর থেকে জি বাংলায় সন্ধ্যে সাড়ে নটা থেকে দেখা যাবে ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়ায়’। প্রমো দেখে যতদূর বোঝা যাচ্ছে তাতে একটি অসমবয়সী দাম্পত্য জীবন দেখানো হবে এখানে। এর আগে রাগে অনুরাগে, গোধূলি আলাপ এবং বিকেলে ভোরের ফুলের মতো ধারাবাহিক গুলিতেও দেখানো হয়েছে অসমবয়সী সম্পর্ক গড়ে ওঠা।

প্রসঙ্গত এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে যাকে এর আগে ‘কি করে বলবো তোমায়’ এবং ‘ভজ গোবিন্দ’র মত ধারাবাহিককে মুখ্য চরিত্রে দেখা গেছে। এছাড়া মুখ্য অভিনেতার ভূমিকায় রয়েছে অভিনেতা শুভঙ্কর সাহা যিনি ‘জরোয়ার ঝুমকো’তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন।

Candid pics of Swastika Dutta | Times of India

তবে এবার এই নতুন জুটির রসায়ন দেখতে বেশ আগ্রহী দর্শক। সেই সঙ্গে এই ধারাবাহিকের প্রথম প্রমো সামনে আসবার পরেই অনেকে বলছে হিন্দি ধারাবাহিক জি টিভির ‘গুড্ডন তুমসে না হো পায়গি’ রিমেক এই ধারাবাহিকটি হতে চলেছে।

tomar khola hawa

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হিন্দি ধারাবাহিকটির একটি প্রমো শেয়ার করে একজন নেটিজেন লিখেছেন,হিন্দির মত যদি বাংলাটাও এরকম হয় তাহলে জমে যাবে।

প্রসঙ্গত সেই প্রমোতে দেখা যাচ্ছে তিন বৌমার সব থেকে ইয়ং শাশুড়ি হলো গুড্ডন। কিন্তু তার একেবারেই কোন কিছুতে কোন পারদর্শিতা নেই তাই সে গলার হারকে টায়রা টিকুলি করে পড়তে যাচ্ছে তখনই তোর বৌমারা তাকে শিখিয়ে দেয় এটা আসলে হার।

Tomar Khola Hawa: শাশুড়ি হয়ে ছোটপর্দায় ফিরছেন স্বস্তিকা! 'গুড্ডন..'-এর রিমেক 'তোমার খোলা হাওয়া'? - Swastika-Subhankar starrer Tomar Khola Hawa's promo out, is zee bangla's new mega ...

এরপরে যখন বড়দের পা ছোঁয়ার সময় আসে তখন গুড্ডন নিজে শাশুড়ি হয়ে বৌমাদের পায়ে হাত দিয়ে প্রণাম করতে যাচ্ছে। এরপর ফুলশয্যার রাতে গুড্ডনের হাতে যখন বৌমারা সবাই দুধের গ্লাস ধরিয়ে দেয় তখন গুড্ডন নিজেই তার পছন্দ বলে সেটি খেয়ে নেয়। আর তখনই বৌমারা হেসে বলে তোমার দ্বারা হবে না।

Nira