Bangla Serial

Serial End: আবার অঘটন, নতুন সিরিয়াল এসে কেড়ে নিল পুরনো ধারাবাহিকের জায়গা! রাতারাতি বন্ধ হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়ালটি

বর্তমানে বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেল গুলিতে দেখতে পাওয়া যাচ্ছে একের পর এক নতুন ধারাবাহিকের আগমন এবং যার ফলে শেষ হতে হচ্ছে পুরনো ধারাবাহিকগুলিকে। তবে শুধু পুরনো ধারাবাহিক বললে ভুল বলা হবে এখন চ্যানেলগুলির পক্ষ থেকে দেখা যাচ্ছে টিআরপি তালিকায় ভালো ফল না করতে পারলে সেই ধারাবাহিককে সরিয়ে দেওয়া হচ্ছে। আর সেই ধারাবাহিকের পথ চলা বেশি দিনের না হতে পারে। সম্প্রতি সময়ে আমরা এমন বহু ধারাবাহিককে শেষ হয়ে যেতে দেখেছি।

Khelna Bari TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এখন অযথা ভিত্তিহীন গল্পকে কেউই এগিয়ে নিয়ে যেতে চাইছে না। তার কারণ দর্শকরা আজকাল আর সেই সকল ধারাবাহিককে পছন্দ করছেনা। যার জন্য বন্ধ করে দেওয়া হচ্ছে ধারাবাহিকগুলিকে। আর এই নতুন যে ট্রেন্ড শুরু হয়েছে তার মধ্যে অনেক জনপ্রিয় ধারাবাহিকও আসছে। আর সেগুলি বন্ধ হওয়ার ফলে দর্শকদেরও মন খারাপ হয়ে যাচ্ছে। এবার যেমন বন্ধ হতে দেখা যাচ্ছে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিককে।

এর আগে জল্পনা উঠেছিল খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। গত ৩১ শে ডিসেম্বর জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর শেষ দিনের শুটিং হয়ে গিয়েছিল। মাত্র ১০ মাসের মাথায় অপরাজিতা আঢ্যের এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে তা কেউই ভাবতে পারেনি। তবে তার পরেও সিরিয়ালের সম্প্রচার বেশ কিছুদিন চলছিল টিভির পর্দায়। কিন্তু শেষের দিকে স্লট হাত ছাড়া হয়েছিল লক্ষ্মী কাকিমার।

Watch Lokkhi Kakima Superstar TV Serial 23rd February 2022 Full Episode 9 Online on ZEE5

শুরুর প্রথমে সোম থেকে শনি সন্ধ্যে সাড়ে আটটার স্লটে দেখতে পাওয়া যেত ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’কে। তারপর ‘রাঙা বউ’ ধারাবাহিকটি আসার ফলে লক্ষ্মী কাকিমাকে রাত দশটার স্লটে দিয়ে দেওয়া হয়। অন্তিম শুটিং শেষ হওয়ার পরেও প্রায় এক মাস ধরে এই স্লটেই দেখতে পাওয়া যায় ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’কে। তবে এবার এই সিরিয়ালের সম্প্রচারের শেষ দিন চলে এলো। আগামী ২৯ শে জানুয়ারি শেষ সম্প্রচার হবে এই ধারাবাহিকটি জি বাংলার পর্দায়।

আগামী ৩০ শে জানুয়ারি থেকে রাত দশটার সময়ে সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। কিছুদিন আগে চ্যানেলের পক্ষ থেকে এই ধারাবাহিকের নতুন প্রোমো সামনে আনা হয়েছিল এবার তার স্লট ঘোষণা করে দেওয়া হল। সোম থেকে শুক্র প্রতিদিন রাত দশটায় সম্প্রচারিত হবে ‘ইচ্ছে পুতুল’। তাই ২৯ শে জানুয়ারি লক্ষ্মী কাকিমার শেষ সম্প্রচার হতে চলেছে।

Ichhe Putul: 'ইচ্ছে নদী-র প্লট ঝেপেছে...,' 'ইচ্ছে পুতুল'-র প্রোমো সামনে আসতেই চরম কটাক্ষ নেটিজেনদের - Ichhe Putul New Bengali Serial Trolled netizen claims icche putul is copied from ...

তবে নতুন যে ধারাবাহিকটি আসতে চলেছে তা সম্প্রচারের আগে থেকেই এটিকে নিয়ে ট্রোল শুরু হয়ে গেছে। ধারাবাহিকের গল্প থেকে শুরু করে ধারাবাহিকের নাম পর্যন্ত নাকি ‘ইচ্ছে নদী’ সিরিয়ালের নকল এমনটাই দাবি দর্শকদের। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তিতিক্ষা ঘোষ, মৈনাক বন্দ্যোপাধ্যায়, শ্বেতা মিশ্ররা।

Nira