Bangla Serial

New Serial: বাড়ির ঝি থেকে জবার মতো উকিল হয়ে ওঠার আরও এক গল্প আসছে! জুটি বাঁধতে চলেছে জনপ্রিয় এই দুই তারকা

টিআরপির উপর নির্ভর করেই ধারাবাহিকগুলির স্থায়ীত্ব। যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক ততদিন স্থায়ী হবে। বর্তমানে টিআরপির অভাবেই নতুন শুরু হওয়া সিরিয়ালগুলোও স্লট হারাচ্ছে। কিছু ধারাবাহিকের স্লট পরিবর্তন হচ্ছে, আবার কিছু ধারাবাহিক নতুনকে জায়গা দিতে বন্ধ হয়ে যাচ্ছে।

ফের স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক। আর সেই ধারাবাহিকের হাত ধরে জুটি বাঁধতে চলেছে আমাদের জনপ্রিয় তারকারা। নতুন এই ধারাবাহিক এবার কোন সিরিয়ালের জায়গা নিচ্ছে তাই ভাবার। ইতিমধ্যে প্রোমো সামনে এসেছে নতুন ধারাবাহিকের। নতুন এই ধারাবাহিকের নাম হল ‘শতদীপা’। আর এই নতুন ধারাবাহিকের হাত ধরে আসছেন নবনীতা আর কিন্জল।

rajdeep

এই দুই তারকাই লিড রোলে অভিনয় করবেন। এই দুই নতুন জুটিকে ধারাবাহিকে দেখার জন্য অপেক্ষায় সকলে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নবনীতা দাস। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’ -এর ‘মা তারা’র রোল করে দর্শকদের মনে আরও ভালো জায়গা করে নিয়েছিলেন। পাশাপাশি তিনি অনেক ধারাবাহিকেই পার্শ্বচরিত্রে কাজ করেছেন।

উক্ত এই ধারাবাহিকের প্রোমোতে দেখানো হয়, গল্পের নায়ক নায়িকাকে কাজের লোকের মতো বাড়িতে কাজ করায়, বাড়ির ঝি থেকে জবার মতো উকিল হয়ে উঠার গল্প নিয়েই শুরু হবে ধারাবাহিক ‘শতদীপা’। গল্পের নায়ক ‘ওগো বধূ সুন্দরী’ খ্যাত ঈশান ওরফে রাজদীপ গুপ্ত বেশ জনপ্রিয় একজন নায়ক। বর্তমানে ‘পঞ্চমী’ ধারাবাহিকে রাজদীপ কিঞ্জলের চরিত্রে অভিনয় করছেন।

nabonita

এবার তাদের দুজনকে একসঙ্গে লিড রোলে দেখতে পাবেন দর্শক। কবে থেকে তা যদিও এখনও জানা যায়নি। কারণ তাদের দুজনকে একসঙ্গে দেখার স্বপ্ন দেখছেন কিছু দর্শক। এই নিয়ে এক দর্শক এরূপ পোস্ট করেন, “স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘শতদীপা’ আমার টিভিতে প্রোমো ওন এয়ার ,,, লীড নবনীতা আর কিন্জল,, প্রোমোতে দেখালো গল্পের নায়ক নায়িকাকে কাজের লোকের মতো বাড়িতে কাজ করায়,, বাড়ির ঝি থেকে জবার মতো উকিল হয়ে উঠার গল্প নিয়ে আসছে ‘শতদীপা'”। এরূপ কোনও ধারাবাহিক আসার কথা এখনও ঘোষণা হয়নি। পুরোটাই এডিট করা।

Ratna Adhikary