Bangla Serial

New Slot: ৪ মে থেকে দেখুন সোম-শনি রাত ৯টায়! হল কোন সিরিয়ালের ঘোষণা?

এক এক করে আসছে অনেকগুলো নতুন সিরিয়াল। সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল রামপ্রসাদ। তার পাশাপাশি আবার মাত্র ৭০ টা পড়বে শেষ হয়ে গেল স্টার জলসার আরেকটি সিরিয়াল যার নাম বালিঝড়।

এদিকে আবার জি বাংলায় সম্প্রতি শুরু হয়েছে নতুন সিরিয়াল মুকুট। এছাড়াও শোনা যাচ্ছে আনা হবে আরও একটি নতুন সিরিয়াল ফুলকি। প্রথমে শোনা গিয়েছিল এই সিরিয়াল মিঠাই ধারাবাহিকের জায়গায় আসবে। কারণ বর্তমানে জি বাংলার সব থেকে পুরনো ব্যাটিং করা সিরিয়াল হলো মিঠাই। অনুমান করা হচ্ছিল কোনোভাবে এটা শেষ করে দিতে পারে। কিন্তু না এমনটা হয়নি। শেষ হয়নি মিঠাই এবং এই মুহূর্তে শেষ হবে না। আসলে পুরনো হলে কী হবে টিআরপি যে ভালো হচ্ছে। তাই সিরিয়ালকে রেখে দেওয়ার কথা চিন্তা করেছে চ্যানেল।

তবে যার শুরু আছে তার শেষ তো হবেই। তাই দর্শক না চাইলেও এবং হাজার অনুরোধ করলেও শেষ করতে হবে মিঠাইকে। এবার প্রশ্ন হল তাহলে ফুলকি ধারাবাহিককে কোন সময় দেওয়া হবে? শোনা যাচ্ছে, খুব সম্ভাবনা রয়েছে এই সিরিয়ালকে রাত নটায় দেওয়ার। এর কারণ জানতে চান কি আপনারা?

এর কারণ হিসেবে জানা গেছে বর্তমানে সোহাগ জল টিআরপির দিক দিয়ে অনেক পিছনে পড়ে আছে। এর আগেও শোনা গিয়েছিল যে শেষ করে দেওয়া হবে এই সিরিয়াল। ঠিক তখনই এর টিআরপি হুরহুর করে বেড়ে যায়। তাই সেই মুহূর্তে বন্ধ করা হয়নি এই সিরিয়াল। কিন্তু এবার এই সিরিয়ালটিকে নতুন সময়ে এনে দেওয়ার চেষ্টা করছে চ্যানেল। তার জায়গায় আসবে নতুন সিরিয়াল ফুলকি। তাহলে আপনারা এই সিরিয়াল দেখার জন্য উত্তেজিত তো?

Titli Bhattacharya