Bangla Serial

Sohag Jol: কেন বারবার একজন স্বনির্ভর স্ত্রীর দায়িত্ব নেবে শুধুই স্বামী? সরাসরি বউকে ভাত কাপড়ের থালা না দিয়ে দিলো সামাজিক শিক্ষা! শুভ্রর ভূমিকায় মুগ্ধ দর্শক

টেলিভিশনের ধারাবাহিকগুলি মানুষের যতটা প্রিয় হয় ঠিক ততটাই মানুষ তাদের জীবনের সঙ্গেও সেগুলিকে মেলানোর চেষ্টা করে। তাই অনেকেই মনে করে যে ধারাবাহিকে যে গল্প দেখানো হচ্ছে বা যা কিছুই দেখানো হচ্ছে তার প্রভাব অনেকটাই পরে বাস্তব জীবনে। তাই এখন বেশ কিছু ধারাবাহিকে আধুনিক চিন্তাধারার গল্প দেখানো হয়।

আর তেমন গল্প মানুষ যদি দেখতে পায় সেগুলোকে বাহবা দিতেও পিছুপা হয় না। সম্প্রতি এমন একটি নতুন ধারণার গল্প নিয়ে এসেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। সেই একঘেয়ে গল্প নয় একেবারে অন্য গল্প নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক।

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এই গল্পের নায়ক শুভ্র এবং নায়িকা জুই । যাদের দুজনের বিয়ে দিয়েই শুরু হল ধারাবাহিক। কিন্তু বিয়ের পরে ভাত কাপড়ের দিন যে দায়িত্ব নেওয়ার কথা বরেরা বউদের বলে সেই কথা বলতে শোনা গেল না শুভ্রকে।

সাধারণত বাঙালি ঘরে বিয়ের পরের দিন বউয়ের সারা জীবনের ভাত কাপড়ের দায়িত্ব নিতে শোনা যায় বরদের। আর হাতে ভাতের থালা এবং কাপড় দিয়ে সেটি বউয়ের হাতে তুলে দিয়ে এই কথা মুখে বলতে দেখা যায় প্রত্যেককে। আর এই নিয়মকেই এতদিন ধারাবাহিকেও দেখতে পাওয়া গেছে।

Sohagjol TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

কিন্তু এই নতুন ধারাবাহিকে দেখা গেল শুভ্র, এই বোকা বোকা নিয়ম করবে না বলে জানালো। আর এই দৃশ্যকে নেটিজেনদের একাংশ কুর্নিশ জানিয়েছে। তাদের মতে আধুনিক যুগের পুরুষরা ঠিক এমনই হওয়া উচিত। শুভ্রর এই দৃশ্য দেখে অনেকেই শিক্ষা পাবে।

Nira