একদিনেই পাল্টে গেলো ছক! বৌমা একঘরের ভয়ে এই স্লটে খেলনা বাড়িকে দিলো জি বাংলা, অবাক নেট দুনিয়া – Tolly Tales
Connect with us

Bangla Serial

একদিনেই পাল্টে গেলো ছক! বৌমা একঘরের ভয়ে এই স্লটে খেলনা বাড়িকে দিলো জি বাংলা, অবাক নেট দুনিয়া

Published

on

বাংলা বিনোদন জগতে এখন একাই রাজত্ব করছে বাংলা ধারাবাহিকগুলি। আগে তো তাও সন্ধ্যে ছিল, কিন্তু এখন চোখ খুললেই যেনো একের পর এক আনন্দের খোরাক দিতে হাজির হয় এই ধারাবাহিকগুলি।

জি বাংলা এবং স্টার জলসার প্রতিদ্বন্দ্বিতা এই নিয়ে চরমে। দুই চ্যানেলের ধারাবাহিকগুলি এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ। তাছাড়াও একের পর এক নিত্য নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেলগুলি। ফলে পুরোনো চলতে থাকা ধারাবাহিকের সময় অনেক সময়েই হঠাৎ করে পাল্টে যাচ্ছে।

জি বাংলার নতুন ধারাবাহিক এনেছে লালকুঠি যা সম্প্রচারিত হচ্ছে রাত সাড়ে নটায়। এর মধ্যেই দেখা গেছে আরেকটি নতুন সিরিয়ালের প্রমো যার নাম খেলনা বাড়ি। বিশ্বজিৎ ঘোষ এবং আরাত্রিকা মাইতি মূল চরিত্রে রয়েছেন। এর প্রমো প্রকাশ করার পর দর্শক অপেক্ষা করছিল কবে আসবে প্রথম এপিসোড।

কিন্তু আজ সকালে জি বাংলার পর্দায় দেখা গেল তাতে অবাক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। ইতিমধ্যে খবর হয়ে গেছে যে 14 ই মে বন্ধ হয়ে যাচ্ছে সর্বজয়া ধারাবাহিক। অভিনেত্রী দেবশ্রী রায় নিজেই এই কথা ঘোষণা করেছেন। তখন ধারণা করা হয়েছিল খেলনা বাড়ি ধারাবাহিকে হয়তো 16 ই মে থেকে রাত 9 টায় দেখানো হবে। কিন্তু সেটা হলো না।

এর জায়গায় খেলনা বাড়ি 16 ই মে থেকে জায়গা নিচ্ছে সন্ধ্যা সাড়ে ছয়টায়। অর্থাৎ ওই দিন থেকে পিলুকে সরিয়ে দিয়ে সন্ধে সাড়ে ছয়টার সময় দেখা যাবে খেলনা বাড়ি। এতে অবাক জি বাংলার দর্শকরা। এদিকে সকলের ধারণা যেত ওই সময়ে স্টার জলসা দেখাচ্ছে নতুন ধারাবাহিক বৌমা একঘর, তাই জি বাংলা খেলনা বাড়ি সম্প্রচার করছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending