Connect with us

Bangla Serial

Old Serial End: শেষ হয়ে যাচ্ছে উর্মি-টুকাইবাবুর পথ চলা! তার জায়গায় আসছে নতুন সিরিয়াল! হয়ে গেলো ঘোষণা! মাথায় বাজ পড়লো ভক্তদের

Published

on

বাংলা সিরিয়ালে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসার দরুন পুরনো ধারাবাহিকগুলির কপালে শনি নাচছে। কোন কোন ধারাবাহিক পুরোপুরি বন্ধ হয়ে যাচ্ছে আবার কোন কোন ধারাবাহিকের সময় পাল্টে দেওয়া হচ্ছে সম্প্রচারিত হওয়ার। আর এই সবগুলি এতটা অটোকারিতার মধ্যে হচ্ছে যে দর্শকরা রীতিমতো চমকে যাচ্ছে এক একটা খবরে।

তবে এটা কালের নিয়ম যে নতুন আসলে পুরনো কে বিদায় নিতেই হয়। তাই এবার আরো এক ধারাবাহিকের কপালে জুটলো এই ফলাফল।

শোনা যাচ্ছে এবার আর দেখা যাবে না পর্দায় উর্মি আর টুকাইবাবুকে। এই পথ যদি না শেষ হয় সিরিয়ালের পথ চলা শেষ হয়ে যাচ্ছে। এমনটাই জানা গেছে যেটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভয়ে চমকে উঠেছে দর্শকরা। রীতিমতো তাদের মাথায় পড়েছে বাজ। তবে এই ধারাবাহিক শেষ হওয়ার সঙ্গেই জি বাংলায় আরও একটি নতুন ধারাবাহিক শুরু হতে চলেছে।

Watch Amader Ei Poth Jodi na Sesh Hoy TV Serial Webisode of 28th September  2021 Online on ZEE5

এই খবর ছড়িয়ে পড়তেই নতুন ধারাবাহিকের দর্শকরা আগ্রহ নিয়ে অপেক্ষা করছিল। এবার তাদের সেই আগ্রহ দশ গুণ বেড়ে গেল। শোনা যাচ্ছে যে নতুন সিরিয়াল এবার এই পথ সিরিয়ালের পথচলা শেষ করতে চলেছে সেটি হল সোহাগ জল।

sohag jol new serial on zee bangla

আসলে জানা গেছে যে এই সিরিয়াল নাকি জি বাংলায় শুরু হতে পারে রাত নটায়। এই নভেম্বর মাসের একেবারে শেষের দিকে ২৮ নভেম্বর থেকে জি বাংলায় আসতে চলেছে সোহাগ জল। এদিকে এতদিনে এই সময়ে দেখা যেত উর্মিকে। তাই এই নতুন সিরিয়ালের সময় প্রকাশিত হতেই উর্মির ভক্তদের আশঙ্কা হয়তো সত্যি হতে চলেছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending