Connect with us

Bangla Serial

Mithai: খোলা গলায় মঞ্চে ফাগুনী পূর্ণিমা রাতে গান গাইছে মিঠাই রানী! মিঠাইয়ের পাগল প্রেমিকের মিঠাইয়ের জন্য লিখে আনল গান, মিঠাই তাকে বলল “চল পলায় যাই”, ভাইরাল ভিডিও

Published

on

জি বাংলার একটি ধারাবাহিক থেকে আজ বাংলার ঘরে ঘরে আদরের মেয়ে হয়ে উঠেছে সকলের প্রিয় মিঠাই রানী। মিঠাই এবং উচ্ছে বাবুর দুষ্টু মিষ্টি সম্পর্ক বেশ ভালো লাগে দর্শকদের আর তার প্রমাণ মিলেছে টিআরপি ফলাফল থেকেই। বরাবর নিজেকে শীর্ষস্থানে ধরে রেখেছে মিঠাই রানী এবং মোদক পরিবার।

Watch Mithai TV Serial 8th March 2021 Full Episode 63 Online on ZEE5

আর পাঁচটা সাধারন ধারাবাহিকের গল্পের মত পারিবারিক হিংসার গল্প এখানে দেখানো হয়নি আর সেই কারণেই খুব তাড়াতাড়ি এই ধারাবাহিক দর্শকদের কাছের হয়ে উঠেছে। এর পাশাপাশি ধারাবাহিকের প্রতিটি চরিত্রের মধ্যেই কিছু না কিছু বিশেষত্ব দেখানো হয়েছে এই সিরিয়ালে।

তবে তার মধ্যেও মিঠাই রানী অর্থাৎ সৌমীতৃষা কুণ্ডু নিজের মিষ্টি স্বভাবের জন্য দর্শকদের প্রিয় পাত্রী হয়ে উঠেছে। তবে মিঠাইয়ের প্রিয় কে সেটা কি আপনারা জানেন? এই ভিডিও থেকেই মিলল সেই প্রমাণ।

না উচ্ছে বাবু নয়, আসলে মিঠাইয়ের রয়েছে পাগল প্রেমিক। তাও আবার একটা নয় বেশ কয়েকজন ছেলে মিঠাইয়ের প্রেমে পাগল। মিঠাই নয় তারা ভালোবাসে সৌমীতৃষাকে।

আর এই প্রেমের নিদর্শন পাওয়া গেল এই ভিডিও থেকে। এক অনুষ্ঠানে মিঠাই স্টেজের উপর উঠে গান গাইছে। সেখানে সঞ্চালক তাকে খবর দেয় যে যেখানে সে গান গাইতে এসেছে সেখানে তার কিছু সুপ্ত গুণগ্রাহী রয়েছে যারা তার প্রেমে একেবারে অন্ধ হয়ে গেছে। তারা নাকি আবার মিঠাই রানীর জন্য ভালোবেসে একটি গান লিখেছে।

আর এই খবর পেতেই রীতিমতো চমকে উঠল মিঠাই। তারা লিখেছে “তুঝে দেখা তো ইয়ে জানা সনম, পেয়ার হোতা হে দিবানা সানাম, অব ইয়ে মিঠাইকো লে জায়ে হাম…”। এই সুন্দর গান শুনে অভিভূত হয়ে গিয়েছে মিঠাই রানী অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। আর সেই পাগল প্রেমিকদের উদ্দেশ্যে মিঠাই রানী বলল “এই ফাগুনি পূর্ণিমা রাতে চল পলায় যাই”।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending