Connect with us

Bangla Serial

Uchhebabu Maggie: পুজোর সময় সকালে ব্রেকফাস্টে উচ্ছেবাবু ম্যাগি খাবেন নাকি? দাম আপনার সাধ্যের মধ্যেই, মিঠাই ভক্তদের জন্য থাকল বড় গুপ্তধনের খোঁজ

Published

on

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আপনি একটু ইউনিক কিছু দেখাতে পারলেই তা ভাইরাল। সম্প্রতি কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল একটি সবুজ রঙের খাবার যা দেখে সবাই বলছিল ‘গন্ধরাজ’। যেমন গন্ধরাজ মোমো, গন্ধরাজ চাউমিন, গন্ধরাজ রোল, গন্ধরাজ সন্দেশ প্রভৃতি।এই সবকিছুই সোশ্যাল মিডিয়ার দৌলাতে বাজারে এখন ভাইরাল। কিন্তু বাঙালি টেলিভিশনপ্রেমী দর্শকদের কাছে গন্ধরাজ সবকিছুই হলো ‘উচ্ছে বাবু’।

প্রসঙ্গত, বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার ‘মিঠাই’। যেখানে মিঠাই তার স্বামী অর্থাৎ সিদ্ধার্থকে উচ্ছে বাবু বলে ডাকে। তার কারণ যখন ধারাবাহিকে মিঠাই এবং সিদ্ধার্থের আলাপ হয়েছিল তখন থেকেই সিদ্ধার্থের স্বভাব ছিল খুবই রাগী, গম্ভীর এবং মিষ্টত্ব বিহীন। সেই কারণেই মিঠাই তার নাম দিয়েছিল উচ্ছে বাবু।

Mithai: This Adrit Roy and Soumitrisha Kundu starrer testifies that  opposites indeed attract - Zee5 News

আর সেই নিয়ে ধারাবাহিক দেখানো হয়েছিল একবার এক প্রতিযোগিতায় মিঠাই একটি সবুজ রঙের সন্দেশ তৈরি করে বিজয়ী হয়।সেখানেও সেই সন্দেশের নাম দিয়েছিল উচ্ছে বাবু সন্দেশ।আর তারপর থেকেই বাজারে যেকোনো সবুজ খাবার এলেই মিঠাই ভক্তদের কাছে তা হল উচ্ছে বাবু। সেইভাবে সম্প্রতি নেসলে কোম্পানির তরফ থেকে ম্যাগি আটা নুডলসের একটি পালং শাক ফ্লেভারের ম্যাগি প্রকাশ করা হয়েছে। যেটি পালং শাক ফ্লেভারের হওয়ার জন্য তার রং সবুজ রঙের করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Princy (@samosa_forever)

আরে সেই ম্যাগি বাজার থেকে কিনে নিয়ে একজন মিঠাই ভক্ত তার রেসিপি ভিডিও শেয়ার করে নিচে ক্যাপশন দিয়েছেন যে এটা উচ্ছে বাবু ম্যাগি। আর তারপর থেকেই মিঠাই ভক্তরা সেটাকে উচ্ছে বাবু নুডুলস বলেই মনে করছেন। তাই আপনি যদি মিঠাই ভক্ত হয়ে থাকেন আর উচ্ছে বাবুকে আবার একটি খাবারের মধ্য থেকে পেতে চান তাহলে তাড়াতাড়ি বাজার থেকে কিনে নিন এই আটানুডলসের স্পেনের ভেজ ফ্লেভারের ম্যাগিটি। তাহলে আপনিও পেয়ে যাবেন উচ্ছে বাবু ম্যাগি।

MAGGI Launches Innovation Breakthrough of Spinach in NoodlesMAGGI Launches  Innovation Breakthrough of Spinach in Noodles

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending