Connect with us

Bangla Serial

Mithai New Update: মিঠি এবং প্রান্তিকের বিয়ে! দেখে জ্বলবে সিদ্ধার্থ! তাহলে কি আর এক হবে না মিঠাই-উচ্ছেবাবু?

Published

on

এই মুহূর্তে ‘মিঠাই’ ধারাবাহিকে আসছে একের পর এক নতুন মোড়। এতদিন ধরে যে মিঠাই সিদ্ধার্থের জুটিকে মানুষ এত ভালোবাসা দিয়েছে এখন সেই জুটি ভেঙ্গে গেছে। বর্তমানে ধারাবাহিকে দেখানো হয়েছে মিঠাই মারা গেছে এবং মিঠাইয়ের মতো দেখতেই আরও একজন এসেছে যার নাম মিঠি।

Watch Mithai TV Serial 1st December 2022 Full Episode 685 Online on ZEE5

তবে মিঠিকে যতই মিঠাইয়ের মত দেখতে হোক না কেন তার স্বভাব এবং পোশাক-আশাক কোনটাই একরকম নয়। উল্টো দিকে তার বাবার কাছ থেকে পালিয়ে সিদ্ধার্থদের বাড়িতে এসে থাকছে মিঠি সেই খবর তার বাবা পেয়ে এখন মনোহরাতে এসেছে। সেই সঙ্গে আবার নিয়ে এসেছে মিঠির প্রেমিক প্রান্তিককে।

Watch Mithai TV Serial Webisode of 29th November 2022 Online on ZEE5

তাই মিঠি এখন নিজেকে মিঠাই বলে প্রমাণ করার চেষ্টা করছে তাদের দুজনের কাছে। তাই মিঠাইয়ের মত শাড়ি পড়েছে একদম ঘরোয়া বউ সেজেছে। কিন্তু তার বাবা আর প্রান্তিক দুজনের কেউই তাকে মিঠাই বলে মেনে নিতে পারছে না। এবার সোশ্যাল মিডিয়াই শোনা গেল বিয়ে করতে চলেছে প্রান্তিক এবং মিঠি!

Watch & Enjoy All the Episodes of Mithai TV Serial Online on ZEE5

এবার তাহলে মিঠাইতে আসতে চলেছে নয়া বড় মোড়! প্রান্তিক এবং মিঠির জুটিকে একসঙ্গে নাম দেওয়া হয়েছে প্রামি। আর সেটা দেখে স্বাভাবিক ভাবেই জ্বলবে সিড অর্থাৎ মিঠাইয়ের উচ্ছেবাবু! তবে কি এটা মিঠি এবং সিদ্ধার্থকে কাছে আনার নতুন কোন প্ল্যান?

কি অবাক হলেন তো? আসলে এক মিঠাইভক্ত সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি করেছেন, তার কথায় “সবারই যখন মিঠি কে নিয়ে এত সমস্যা,,প্রান্তিক হতচ্ছাড়া টুকুস করে এক চিমটি সিঁদুর মিঠির কপালে দিয়ে দিলেই তো পারিস। তার পর শুরু হবে প্রামি জুটির লাভ স্টোরি”।
Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending