Bangla Serial

Sohag Jol: খারাপ খবর! শুরু হওয়ার আগেই সিরিয়ালে এলো বড় পরিবর্তন! তাহলে কি শুরুর আগেই “সোহাগ জল” বন্ধ হওয়ার আশঙ্কা?

বাংলা চ্যানেলগুলিতে সিরিয়ালের রমরমা। এই মাসের ২৮ তারিখ আমার একটি নতুন সিরিয়াল আসতে চলেছে। যার নাম সোহাগ জল। জি বাংলায় নতুন পথ চলা শুরু করছে শ্বেতা এবং হানি। জানা গেছে গল্প যেমন একেবারেই নতুন তেমনই এই জুটি কিন্তু বাংলা টেলিভিশনের ইতিহাসে একেবারে নতুন।

ইতিমধ্যে সিরিয়ালের একটি প্রচার ঝলক সামনে এসেছে যা দেখে উত্তেজিত দর্শকরা। কারণ এর মাধ্যমে বহুদিন পর আবার চেনা মেজাজে দেখা যাবে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। অনেক বছর বাদে তিনি আবার ছোট পর্দায় কাম ব্যাক করছেন। অন্যদিকে অবাঙালি অভিনেতা হানিফ বাফনা খুব কম সময়ের মধ্যেই বাঙালি দর্শকদের হৃদয় পাকাপাকিভাবে নিজের জন্য স্থান তৈরি করে নিতে পেরেছেন।

vlcsnap 2022 10 24 18h07m19s362 1666616837715

কিন্তু আসার আগেই বিরাট বড় সমস্যার মুখে পড়লো এই সিরিয়াল। সিরিয়ালের প্রধান বিষয়টাই বদলে যাচ্ছে পুরোপুরি। সেই কারণে বলা যায় ধারাবাহিকের আগামী ভবিষ্যৎ অন্ধকার। কিন্তু এমনটা এর আগে হয়নি বললেই চলে।

Sohag Jol: প্রেমিক রুবেলের পরেই নতুন সিরিয়ালে মুখ শ্বেতা! ডিভোর্স হয়ে যাওয়া বৌমাকে নিয়ে একেবারে নতুন গল্প সোহাগ জল! বিপরীতে হানি বাফনাকে ...
ধারাবাহিকের প্রথম ঝলক সামনে আসার আগেই জানতে পারা গিয়েছিল যে ডেন্ট প্রযোজনা সংস্থার একটি ধারাবাহীকে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যর নায়ক হচ্ছেন হানি। তাদের প্রযোজনা সংস্থা হল টেন্ট সিনেমা অর্থাৎ সুশান্ত দাসের ধারাবাহিক আসছে। সম্ভবত প্রথম ঝলক তারাই সামনে এনেছিল।

Sohag Jol Serial: বিচ্ছেদ দিয়েই শুরু! আসছে 'সোহাগ জল', প্রথমবার জুটিতে শ্বেতা- হানি - Sohag Jol new bangla Serial starring sweta bhattacharya honey bafna promo launched story will start with ...

কিন্তু সিরিয়াল প্রচারিত হওয়ার সময় ঘোষণার পর জানা গেল কাজ থেকে সরে গেছে এই প্রযোজনা সংস্থা। টেন্ট সিনেমা এই সিরিয়ালের প্রযোজনা সংস্থা আর নয়। তাহলে কে? জানা গেছে সিরিয়ালের নতুন প্রযোজনার দায়িত্ব নিয়েছে বাংলা টকিজ। আয় তবে সহচরী ধারাবাহিকের টিপু এবং বরফিকে নিয়ে যে ধারাবাহিক আসার কথা আছে সেটাও এই প্রযোজনা সংস্থার অধীনে।

আসছে নতুন ধারাবাহিক সোহাগ জল জেনে নিন সবকিছু |New serial Sohag jol - YouTube

Nira