Bangla Serial

Neem Fuler Modhu: সৃজন-পর্ণার মধ্যে সম্পর্ক হলেও পর্ণা এখনই মা হতে চায় না! এই নিয়ে বড় বৌদি সৃজনের কান ভাঙাচ্ছে! “সবথেকে থার্ড ক্লাস সিরিয়াল”, রেগে লাল দর্শক

এক অন্য ধাঁচে শুরু হওয়া জি বাংলার ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’। শুরু থেকেই ধারাবাহিকের নায়িকা পর্না দর্শকদের নজর কেড়েছে। তার আধুনিক চিন্তাধারা ও একসঙ্গে সকলকিছু সামলানোর দক্ষতা বেশ প্রিয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। পাশাপাশি ধারাবাহিকের মূল চরিত্র পর্না এবং সৃজন তাদের অভিনয় দক্ষতা দিয়ে মন জিতে নিয়েছে সবার।

শুধুমাত্র মেন্ চরিত্র নয়, পার্শ্বচরিত্রও মন কাড়ছে দর্শকদের। ধারাবাহিকে নায়ক-নায়িকা দুজনেই ভিন্ন ধারণার মানুষ। তাদের চিন্তাধারাও অন্যরকম। এরপরও তারা কিকরে একসাথে সংসার করছে, তাই সকলের শেখার। একদিকে যেমন পরিবারে নিয়ম-শৃঙ্খলা মেনে চলছে পর্ণা, অন্যদিকে অন্যায় দেখলেও প্রতিবাদ করতেও পিছপা হয়না সে। আর তাই নিম ফুলের মধু এখন হিটের তালিকায়।
neemmm

ধারাবাহিকে ভিলেনের চরিত্রে রয়েছে পর্ণার শ্বাশুড়ি, বড় বৌদি, তিন্নি। শ্বশুর বাড়ি এমন যেখানে কোন মেয়ে কোনদিন চাকরি করার কথা ভাবতেই পারত না, সেই অনুমতিও আদায় করে ছেড়েছে পর্না। অন্যদিকে দজ্জাল শাশুড়ির অন্যায় আবদারকেও যেভাবে নিজের বুদ্ধি দিয়ে প্রতিবাদ করছে তা বলা বাহুল্য। এদিকে বড় বৌদি সৃজনের কান ভাঙ্গছে যে পর্ণার নাকি স্যান্ডির সাথে সম্পর্ক আছে।

তবে পর্ণা হার মানার নয়। সে বড় বৌদি, তিন্নি সকলকে একা হাতে জব্দ করছে। অন্যদিকে পর্ণা এখনই মা হতে চায় না। এবার সে নিয়েও শ্বশুরবাড়িতে আসতে চলেছে এক বড় ঝড়। সব মিলিয়ে বড়সড় ধামাকা আসতে চলেছে ধারাবাহিকে। অন্যদিকে ধারাবাহিকে দজ্জাল শাশুড়ি রূপেতবে কৃষ্ণার চরিত্রটি খুব ভালো ফুটে উঠেছে, আর তার দরুন দর্শকরা নিত্যদিন তাকে গালমন্দ করেন।

উল্লেখ্য, সম্প্রতি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে এক নতুন চরিত্র। যেখানে অভিনয় করছেন নিল চ্যাটার্জী। এর আগে তিনি মিঠাই, খেলনা বাড়িতে অভিনয় করেছেন। তিনি হয়তো বিশেষ বন্ধু হতে চলেছে পর্ণার। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্র হয়ে উঠেছে ‘নিম ফুলের মধু’।

TollyTales Entertainment Desk