Bangla Serial

Mithai: অন্তিম লগ্নে শুরুর ছোঁয়া! এইভাবেই শেষ হলো মিঠাইয়ের শুটিং! শেষ মুহূর্তে পর্দায় ফিরছেন হারিয়ে যাওয়া এই চরিত্ররা

বাংলা টেলিভিশনে ইতিহাস সৃষ্টি করার পর অবশেষে অন্তিম মুহূর্তে দাঁড়িয়ে জি বাংলার সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই।’ দীর্ঘ সফলতার পর অবশেষে শেষ হতে চলেছে এই ধারাবাহিক।

উল্লেখ্য, এই ধারাবাহিকের শেষ হওয়া এখন একপ্রকার নিশ্চিত। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে মিঠাই বন্ধ হচ্ছে। গত শনিবার সেট বদল হয়েছে মিঠাইয়ের। এই মন খারাপ করা খবর শোনান‌ ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত রায়।

সোশ্যাল মিডিয়াতে তিনি জানান দর্শকদের প্রিয় ‘মনোহরা’ ভেঙে নতুন ধারাবাহিক ফুলকির সেট তৈরী হওয়ার খবর মেলে। মনোহরা ভেঙে দেওয়ার এই খবরে রীতিমতো আবেগ বিহ্বল হয়ে পড়েন মিঠাই ধারাবাহিকের ভক্ত অনুরাগীরা। মিঠাইয়ের পুরনো সেটেই শেষবারের মতো মিঠাই ধারাবাহিকের শুটিং হয়ে মিঠাই শেষ করে দিলে ভালো হতো বলে মত প্রকাশ করেছিলেন তাঁরা।

তবে শুধু সেট বদলেই শেষ নয়। যে পরিচালক এতদিন ধরে সাফল্যের সঙ্গে মিঠাই ধারাবাহিক পরিচালনা করলেন সেই মিঠাই ধারাবাহিকের পরিচালকও বদল হয়ে গেছেন। মিঠাই ছেড়ে তিনিও এবার নতুন ধারাবাহিক ফুলকির পরিচালনা করবেন এমনটাই জানিয়েছে মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃত।

মিঠাই ধারাবাহিকের ক্যাপ্টেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস ‘মনোহরা’ ভেঙে ফেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লেখেন, ভাঙা গড়ার খেলা! এই সেদিন তৈরি হচ্ছিল মনোহরা, আর আজ ভাঙা হচ্ছে। এই ছবির মন্তব্য বিভাগে মিঠাই ওরফে সৌমীতৃষা কুন্ডু লেখেন, নতুনকে জায়গা দিতে হয় হয়ত এভাবেই রাজেন দা! এই‌ মন্তব্য দেখে আবেগে ভেসেছেন দর্শকরা।

উল্লেখ্য, এবার শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের শুরুতে পরিবারে যত চরিত্র ছিল সবাইকেই ধীরে ধীরে ফিরিয়ে আনা হবে। দাদু, ঠাম্মি, সিদ্ধার্থর বাবা, পিসি সবাইকেই এবার দেখা যাবে। অর্থাৎ শুরুর দিনে যাঁরা ছিলেন তাঁরা সবাই ফিরবেন পর্দায়। নতুন মনোহরা আবার‌ও গমগম করবে। স্মৃতিমেদুর হয়ে পড়তে পারেন ভক্ত-অনুরাগীরা।

উল্লেখ্য, এক‌ইসঙ্গে শোনা যাচ্ছে জি বাংলা প্রোডাকশনের আসন্ন নতুন ধারাবাহিক ফুলকিতে কিন্তু একাধিক চরিত্রে দেখা মিলতে পারে মিঠাই ধারাবাহিকের সদস্যদের। অন্য চরিত্র কিন্তু মুখগুলো এক। আর তাই মিঠাই বন্ধ হলেও অভিনেতা-অভিনেত্রীরা আপনাদের সঙ্গ ছাড়ছেন না।

Ratna Adhikary