Bangla Serial

Sreemoyi Part 2: আসছে পর’কীয়ার বাপ! খুব তাড়াতাড়ি শুনতে পাবেন জুন আন্টির “মাসিইইইই” ডাক! আসছে ইন্দ্রানী এবং উষসীর শ্রীময়ী ২

স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘শ্রীময়ী’। এই সিরিয়ালের প্রত্যেকটি চরিত্র মানুষের মনে এমন ভাবে দাগ কেটেছিল যে বহুদিন ধরে জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শকমহলে। এমনকি সোশ্যাল মিডিয়াতেও নানান রকম চর্চা হতো এই সিরিয়ালকে নিয়ে। যে সময়ে এই সিরিয়াল সম্প্রচার হতো সেই সময় অনিন্দ্য ,শ্রীময়ী, জুন আন্টি, ডিঙ্কা, রোহিত, অঙ্কিতা এই সবকটি চরিত্র একেবারে মনের মনিকোঠায় ছিল দর্শকের। তবে এই ধারাবাহিক শেষ হয়েছে প্রায় এক বছর হয়ে গেছে।

কিন্তু এই ধারাবাহিকে মুখ্য চরিত্র শ্রীময়ীর সাথে সাথে জনপ্রিয়তা বেড়েছিল খলনায়িকা অর্থাৎ জুন আন্টির। প্রসঙ্গত শ্রীময়ীর চরিত্রে অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে এবং জুনের চরিত্রে অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী উষসী চক্রবর্তীকে। এই ধারাবাহিকের প্রতিটি পর্বে শ্রীময়ী এবং জুনের কথা কাটাকাটি বেশ উপভোগ করতো দর্শক। তাই এই ধারাবাহিক শেষ হওয়ার পর থেকেই দর্শকরা চাইছিল আবার যেন একবার পর্দায় এই জুটি ফিরে আসে। আর দর্শকদের সেই আশা পূরণ করে এবার পর্দায় ফিরতে চলেছে জুন এবং শ্রীময়ী।

ফের একসঙ্গে পর্দায় ফিরছে 'শ্রীময়ী' এবং 'জুন আন্টি', দর্শকদের জন্য রয়েছে দারুন চমক

শীঘ্রই পর্দায় দেখা যাবে অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং উষসী চক্রবর্তীকে। নিশ্চয়ই আপনাদের মনে প্রশ্ন জাগছে তাহলে কি ‘শ্রীময়ী পার্ট ২’ আসতে চলেছে? না এমন কিছুই নয় ইন্দ্রাণী এবং উষসী জুটি ফিরছে তবে সেটা ধারাবাহিকে নয় নতুন একটি ওয়েব সিরিজের মাধ্যমে। সম্প্রতি মুক্তি পেতে চলেছে জি ফাইভে ‘ছোটলোক’ নামের একটি নতুন ওয়েব সিরিজ। ইন্দ্রনীল রায়চৌধুরী পরিচালিত এই ওয়েব সিরিজে এই দুজন অভিনেত্রী ছাড়াও রয়েছে বহু পরিচিত মুখ।
Fan got angry on 'june aunty', a role played by Ushasie Chakraborty in 'shrimoyee' dgtl - Anandabazar

এই ওয়েব সিরিজের গল্পে ইন্দ্রানী হালদার পর্দার শ্রীময়ীর মত সাধারণ গৃহবধূ নয় তিনি একজন রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করবেন। আর জুন আন্টি অর্থাৎ উষসী একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের ভূমিকায় অভিনয় করবেন। তবে তাদের দুজনের সম্পর্ক ঠিক কতটা জটিল বা মধুর হবে সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

Indrani Halder starrer 'Sreemoyee' completes 2 years - Times of India

জানা গেছে নতুন এই সিরিজের গল্প থ্রিলার ধর্মী। এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করে গড়ে উঠবে এই গল্প। সেই খুনে জড়িয়ে পড়বে এক রাজনীতিবিদের ছেলে তারপরে উঠে আসবে এক এক করে সব তাবড় তাবড় ব্যক্তিদের নাম। গত বছরের আগস্ট মাস থেকে সিরিজের শুটিং শুরু হয়েছে।ফ্লিক বুক এবং চেরি পিকস মুভিজ প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় বানানো হয়েছে সিরিজটি।

Nira