Bangla Serial

Mithai: উচ্ছে বাবুকে গুলি থেকে বাঁচাতে পেরেছিল মিঠাই কিন্তু মিঠি পারলো না! গুলি লেগে লুটিয়ে পড়লো সিড! মৃত্যু হবে উচ্ছে বাবুরও?

মিঠাই ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে সিদ্ধার্থ গুন্ডাদের ধরতে যাবে শুনে শাক্য এবং মিঠি দুজনেই দুশ্চিন্তায় পড়ে যায়। তারপরে মিঠি সিদ্ধার্থকে বোঝানোর চেষ্টা করে যে সে নিজের জীবনের ঝুঁকি নিয়ে এমন কাজ করতে গেলে শাক্য সেটা শুনে কষ্ট পাবে।

কিন্তু সেই কথা শুনে মিঠিকে কটা কথা শুনিয়ে দেয় সিদ্ধার্থ। এবং কারোর কথা না শুনেই সিদ্ধার্থ গোডাউনে চলে যায় গুন্ডাদের ধরার জন্য। এবং তার পিছু পিছু মিঠিও সেই গোডাউনে গিয়ে পৌঁছায়। এবং সেখানে গিয়ে সিদ্ধার্থ গুন্ডাদের ধরার প্ল্যান করে।

পরবর্তী পর্বে আমরা দেখতে পেতে চলেছি যে সিদ্ধার্থ যখন গুন্ডা গুলোকে ধরতে যাবে সেই মুহূর্তে মিঠিকে গুন্ডাদের বন্দুকের সামনে দেখে সিদ্ধার্থ ভয় পেয়ে যায়। আর তখনই এই সুযোগটা ব্যবহার করে গুন্ডারা গুলি চালায় সিদ্ধার্থের দিকে।

আর তখন সিদ্ধার্থ নিজেকে বাঁচাতে যায় এবং গুলি এসে লাগে তার হাতে। সিদ্ধার্থ চিৎকার করে ওঠে এবং নিচে পড়ে যায়। অন্যদিকে মিঠি সিদ্ধার্থর হাত থেকে রক্ত বেরোচ্ছে দেখে ভেঙে পড়ে। তারপরে সিদ্ধার্থ মিঠিকে বলে যে আজ খুব সহজেই আমি গুন্ডাদের ধরতে পারতাম কিন্তু তোমার জন্য সেটা হলো না। তোমার জন্য সবটা ভেস্তে গেল।

318249087 1177016689567175 4374460840714973962 n.jpg? nc cat=104&ccb=1 7& nc sid=5cd70e& nc ohc=wznRo KDCFgAX yni0A& nc ht=scontent.fccu31 1

সেই শুনে মিঠি বলে সবটা ছাড়ুন এখন আমরা কি করব সেটা বলুন।সেই শুনে সিদ্ধার্থ বলে আমার জন্য তোমাকে চিন্তা করতে হবে না। এ কথা শুনে মিঠি কষ্ট পায়। কিন্তু এবার সিদ্ধার্থ যে অসুস্থ হয়ে পড়ল তার ফলে কি মিঠি এবং সিদ্ধার্থ কাছাকাছি আসবে! তা জানতে দেখতে হবে মিঠাই ধারাবাহিকটি।

Nira