Connect with us

Bangla Serial

Mithai Baby Name: মেয়ে হলে নাম রাখতো “সিমি”, ছেলের নাম কি “মির্থ” রাখছে মিঠাই-উচ্ছে বাবু? সিডের মুখে নাম শুনে অবাক হল্লা পার্টি! ভক্তদের অনুরোধ দিলো কাজ…

Published

on

‘মিঠাই’ ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে মোদক পরিবারে খুশির হাওয়া বইছে। সম্প্রতি তারা সব রকম বিপদ কাটিয়ে মিঠাইয়ের মা হওয়ার সুখবর পেয়েছে। আর তা শুনে সিদ্ধার্থ মিঠাইয়ের দেখাশোনার পুরো দায়িত্ব নিয়েছে। তার জন্য তাকে একটা তালিকা করে দিয়েছে যে তাকে কি করতে হবে। আবার তার কিছুদিনের মধ্যেই দেখানো হয়েছে যে বেশ কয়েক মাস কেটে গেছে এবং মিঠাইয়ের সাধ ভক্ষণের দিন চলে এসেছে।

Mithai new promo – Get Latest Top Stories On mithai-new-promo

সাধ ভক্ষণের দিন দেখা গেছে মিঠাইকে মোদক পরিবারের সকলে সুন্দর করে সাজিয়ে নিচে এনে খেতে বসিয়েছে। তখন মিঠাই তার উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থকে ডেকে পাশে বসিয়ে বলেছে যে সে যেমন মা হচ্ছে উচ্ছে বাবুও তো বাবা হচ্ছে। তাহলে একসঙ্গেই তারা সাধ খাবে। সেই ভাবেই ধারাবাহিক এগোচ্ছে এখন সকলেই ভাবছে যে মিঠাইয়ের কোল আলো করে আসবে গোপাল।

Mithai | Premiere Ep 534 Preview - Jul 03 2022 | Before ZEE Bangla | Bangla  TV Serial - YouTube
আজকের পর্বে দেখা যাবে যে মিঠাই সিদ্ধার্থর কথা না শুনে গোপালের বনভোজনে গুরুদেবের আশ্রমে গেছে পুরো পরিবারের সঙ্গে। আর সেখানে গিয়েই তার লেবার পেইন শুরু হয়ে গেছে। আর আশ্রমে এক ডাক্তারের সহযোগিতায় মিঠাইয়ের ছেলে হয়েছে। উল্টোদিকে সিদ্ধার্থ এসে তার ছেলেকে কোলে পেয়ে খুব খুশি। তাদের ছেলে এবং মিঠাই দুজনেই সুস্থ রয়েছে।

May be an image of 1 person and child

এবার পরবর্তী এপিসোডে দেখা যেতে চলেছে যে মিঠাইকে সবাই বাড়ি নিয়ে এসেছে সঙ্গে তাদের ছেলেকেও। এখন মিঠাই আর সিদ্ধার্থের মধ্যে কে ছেলেকে নাম দেবে তাই নিয়ে বেঁধেছে খুনসুটি। এবার শুধু দেখার পালা তাদের ছেলের নাম কে দেয়! আর সেই নাম কি গোপালের সঙ্গে মিলিয়ে দেওয়া হয়?

May be an image of 6 people and people standing

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending