Connect with us

Bangla Serial

Sur-Abhi: টলিপাড়ায় আবার বাজবে বিয়ের সানাই, বিয়ের পিঁড়িতে বসছেন গঙ্গারাম-রেনি! থাকবে ‘সবার’ নিমন্ত্রণ

Published

on

আগামী বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী। প্রসঙ্গত অভিনেতা অভিষেক বসু এবং অভিনেত্রী সুরভী মল্লিক এর কথাই এখানে বলা হচ্ছে। বাংলা টেলিভিশনের দুজনেই খুব পরিচিত মুখ। সম্প্রতি অভিষেককে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার’ এ ক্যাপ্টেন এর ভূমিকায় এবং সুরভীকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলে’ মিতালীর ভূমিকায়।

তবে সুরভীকে মুখ্য চরিত্র এখনো দেখতে না পাওয়া গেলেও অভিষেক বেশ কয়েকটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য হলো ‘সীমারেখা’, ‘নেতাজি’ এবং ‘গঙ্গারাম’।

এবং উল্টোদিকে সুরভী বেশ কয়েক বছর হল অভিনয় জগতে পা দিয়েছেন। স্টার জলসা ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’ থেকে তার অভিনয় শুরু তারপরে ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন। তারপরে ‘গঙ্গারামে’ একটি ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল সুরভীকে।

প্রসঙ্গত ‘গঙ্গারাম’ ধারাবাহিক থেকে তাদের দুজনের সম্পর্ক শুরু। তার আগে অভিষেক বসুর সঙ্গে অভিনেত্রী দিয়া মুখার্জির সম্পর্ক ভেঙে যায়। নতুন সম্পর্কের পর অভিষেক এবং সুরভী দুজনকেই একসঙ্গে বহু ছবি পোস্ট করতে দেখা যায়।

তবে এবার অভিষেক নিজেই জানালেন যে আগামী বছর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা দুজন। এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের কাছে অভিষেক এদিন সাক্ষাৎকারে বলেন, সম্প্রতি তিনি ‘আলতাফড়িং’ এর শুটিং শুরু করেছেন। তার চরিত্রটি ধারাবাহিকের নতুন মোড় আনবে। এছাড়া ওয়েব সিরিজ থেকেও কাজের অনেক সুযোগ আসছে। ব্যস্ত সিডিউলের মধ্যেই যেরকম ছুটি পাবেন সেই হিসাবে আগামী বছর মাঝামাঝি বিয়ের ডেট ঠিক হবে বলে জানালেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bose (@abhishek24bose)

উল্টোদিকে অভিনেত্রী সুরভীকেও দেখা গেল নিজের বিয়ে নিয়ে বেশ উৎসাহী। অভিনেত্রী জানালেন,তাদের দুজনের পছন্দ অনেকটাই একরকম। অভিষেকের আগের প্রেম ভেঙে গেলেও তার এটি প্রথম সম্পর্ক তাই খুব যত্ন সহকারে এটিকে এগিয়েছেন। তাদের দুই পরিবারই এই সম্পর্ক নিয়ে বেশ খুশি। এবং বিয়ের ডেট ঠিক হলেই আইনি এবং সামাজিক দুইভাবেই বিয়ে হবে তাদের।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending