Connect with us

Bangla Serial

Nim Fuler Madhu: বিয়ে হয়ে এসেই শুরু হয়ে গেল অত্যাচার! “শাশুড়ি বউয়ের মুরগি লড়াই না দেখলে ভাত হজম হয় না?” শুরুতেই বস্তাপচা গল্প দেখেই ক্ষেপে লাল দর্শক

Published

on

আজকাল যেকোনো বাংলা সিরিয়ালের ক্ষেত্রে বিয়ে এবং পরকীয়া, একাধিক বিয়ে এই বিষয়গুলি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। মূলত সিরিয়ালের ক্ষেত্রে যে প্রতিযোগিতা শুরু হয়েছে এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সেক্ষেত্রে প্রতিটা সিরিয়াল একে অপরের সঙ্গে পাল্লা দিতে এমন কিছু বিতর্কিত বিষয় নিয়ে আসে যেগুলি দেখতে দর্শকরা বাধ্য হবেই এবং তা নিয়ে আলোচনা, সমালোচনা হতে হতে সিরিয়ালগুলি আরও বেশি আকর্ষণীয় হয়ে ওঠে।

May be an image of 4 people, people standing and text that says "SUNRISE. নিম ফুলের** মধু প্রতিদিন 8:00PM"

এই মুহূর্তে জি বাংলায় নতুন শুরু হওয়া নিম ফুলের মধু ইতিমধ্যেই দর্শকদের আকৃষ্ট করেছে তার অনবদ্য গল্পের জোরে। কিন্তু তবুও নিন্দুকদের কটাক্ষ থেকে বাঁচাতে পারল না নিজেকে। ইতিমধ্যেই সিরিয়ালের নায়ক সৃজনকে দেখা গেছে ফ্রিজ খুলে জুতো বার করতে। এটাতেই শুরু হয়েছিল প্রথম কটাক্ষ। এবার আবার গল্প শুরু হতে না হতেই নতুন এক বিষয় উঠে এলো।

May be an image of one or more people and text that says "ZEE5 App ডাউনলোড করুন আর দেখুন নিম ফুলের মধু- এর সব এপিসোডগুলো"

ইতিমধ্যেই সিরিয়ালে দেখা যাচ্ছে সৃজন পর্ণার বিয়ে পাকা হয়ে গিয়েছে। যদিও সৃজনের মা চায় না এই নিয়ে। সদ্য প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। দেখা যাচ্ছে বিয়ে গিয়েছে পর্ণা আর সৃজনের। আর বিয়ের পর শশুরবাড়িতে পা রাখতেই ল্যাটা মাছের বদলে শিঙি মাছ দেওয়া হলো নতুন বউকে ধরতে। মাছের কাঁটায় হাত কেটে যায় নতুন বৌয়ের। ব্যান্ডেজ লাগাতে আসে সৃজন। কিন্তু সে তো মায়ের আদুরে ছেলে তাই বাবু এদিকে আয় বলতেই বৌকেই ব্যান্ডেজ লাগাতে বলে চলে যায় সৃজন মায়ের কাছে।

May be an image of 2 people, people standing and indoor

এখনকার দিনেও বাংলা সিরিয়ালে এমন বস্তাপচা কনসেপ্ট দেখে রেগে আগুন দর্শক। সোশ্যাল মিডিয়ায় নতুন প্রোমোর কমেন্ট সেকশনে ক্ষোভ উগরে দিলো তারা। দর্শকদের বক্তব্য এরা কোন কিছু স্বাভাবিকভাবে দেখাতে পারে না। কেউ কি বলছে আবার একই গল্প ফিরে আসছে শাশুড়ি-বৌমার ঝামেলা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending