Connect with us

Bangla Serial

Nim Fuler Madhu: বাংলা সিরিয়ালের প্রথম কিপটে নায়ক সৃজন, হোটেলের টিপস মাত্র ৫ টাকা! “মধ্যবিত্ত পরিবারের ছেলেরা বুঝে শুনে খরচ করে কিন্তু তাই বলে এত কৃপণ?” হেসে গড়িয়ে পড়ছে দর্শক

Published

on

এই মুহূর্তে বাংলা সিরিয়ালের বিভিন্ন চরিত্রের বিভিন্ন ধরনের বৈশিষ্ট্য। কোন চরিত্র খুব বেশি রাগী আবার কেউ খুব সহজ সরল আবার কেউ খুব বদ মেজাজি। কিন্তু এই মুহূর্তে জি বাংলায় একটি নতুন সিরিয়াল শুরু হয়েছে যেটিকে দেখে দর্শকদের হাসাহাসি থামছে না।

এই সিরিয়ালটি হল নিম ফুলের মধু। পর্ণা আর সৃজনের গল্প নিয়ে শুরু হয়েছে ধারাবাহিক। একেবারে মধ্যবিত্ত পরিবার সৃজনের পরিবার। কিন্তু সেখানে এমন কিছু অতিপ্রাকৃত বিষয় দেখানো হচ্ছে যেগুলো দেখে দর্শকরা বিশ্বাস করতে পারছে না যে এমনটা মধ্যবিত্ত পরিবারে হয়।

Pallavi Sharma-Rubel Das starrer 'Nim Phuler Modhu' to launch soon - Times  of India

এর আগে এক জায়গায় দেখানো হলো যে ফ্রিজ থেকে জুতো বের করছে সৃজন অফিস যাওয়ার জন্য। ফ্রিজের মধ্যে কে জুতো রাখে? এবার সম্প্রতি আবার দেখানো হলো নিজের হবু বউ অর্থাৎ পর্ণাকে নিয়ে রেস্টুরেন্টে খেতে এসেছে সে। কিন্তু সেখানে এসে কিপটামি করছে খাবার অর্ডার দিতে। মাত্র চারটি পরোটা অর্ডার দিয়েছে দুজনের জন্য এবং তার জন্য এক প্লেট মাংস। এটা দেখে দর্শকদের হাসাহাসি থামছে না। কেউ কেউ তো বলেই দিল এই সৃজন হল বাংলা সিরিয়ালের প্রথম এমন নায়ক যে কিপটে।

যিনি এই পোস্ট করেছেন তিনি লিখেছেন যে “প্রথমে সৃজন পর্ণা কে নিয়ে একটা বড়ো রেস্টুরেন্টে খেতে নিয়ে গেলো, যেই মেনু কার্ড টা দেখলো সৃজন কতো দাম খাবারের। শেষে অন্য একটা রেস্টুরেন্টে খাবার অর্ডার দিলো ৪টে পরোটা আর এক প্লেট মাংস দুজনের জন্য। আর শেষে কিনা টিপস মাত্র ৫টাকা। যা বুঝলাম সৃজন একটু বেশি কি*প্টা।
হাসতে হাসতে শেষ”।

May be an image of 17 people, people sitting, people standing, indoor and text

অপর আরেকজন লিখলেন “নিম ফুলের মধু তে হিরোর কিপটামিটা বিরক্ত লাগছে। 150 টাকা দিয়ে কফি খাওয়াটা একটু বাড়াবাড়ি এটা আমিও মানি কিন্তু দু প্লেট পরোটার সাথে এক প্লেট মাংস অর্ডার দিল। পরোটা মাংস খাওয়াবে শুনে ভাবছিলাম যাক কফি না খেয়ে পরোটা মাংস তো অন্তত খাওয়াচ্ছে তাও ভালো,o baba পরে দেখি এই কান্ড। আবার tips দিলো পাঁচটাকা যেনো ওর tips না পেলে দোকানদার না খেতে পেয়ে মরে যাবে”।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending