Bangla Serial

Nim Fuler Madhu: ফ্রিজে জুতো কে রাখে? আবার চরম Trolled নিম ফুলের মধু! “ওরা মনে হয় বেশি বড়লোক”, ভিডিও দেখে হাসতে হাসতে গড়িয়ে পড়ছে দর্শক

সমকালীন সময়ে বাংলা টেলিভিশনের ক্ষেত্রে সিরিয়াল বিনোদনের একটা অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। শুধুমাত্র বিনোদন নয়, পাশাপাশি বেশ কিছু শিক্ষামূলক অভিজ্ঞতা পাওয়া যায় প্রতিটি সিরিয়াল থেকেই।

বর্তমান সময়ের সিরিয়াল গুলির ক্ষেত্রে নারীকেন্দ্রিক হলেও নারীর ক্ষমতায়নকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে এমনটা বলাই যায়। সমাজে নারীদের যথাযথ জায়গা, যথাযোগ্য মর্যাদা এবং তাদের বর্তমান পরিস্থিতি সবটাই বুঝিয়ে দেওয়া হচ্ছে এই সিরিয়ালগুলোর মধ্য দিয়ে। তার পাশাপাশি এখন গল্প বলার ধরন প্লট এবং সেগুলি পরিবেশন করার স্টাইল পুরোপুরি পাল্টে গেছে।

000002531d7c7e42983c4a6c894b63027118f162

এখনকার সময় সোশ্যাল মিডিয়া অন্যতম অস্ত্র হয়ে উঠেছে যে কোন ক্ষেত্রে জনপ্রিয়তা গড়ে তোলার জন্য। তাই তো এখন সিরিয়ালগুলিও সোশ্যাল মিডিয়ায় হইহই ফেলছে অহরহ। যেমন এই মুহূর্তে নতুন শুরু হওয়ার ধারাবাহিক হইচই ফেলে দিল সোশ্যাল মিডিয়াতে। পুরোদমে হাসাহাসি চলছে এই সিরিয়ালের ভিডিওটিকে নিয়ে।

যে সিরিয়ালের কথা বললাম সেটি হল জি বাংলায় নতুন শুরু হওয়া নিম ফুলের মধু। সৃজন ও পর্ণার গল্প। তবে তার আগে দুই বাড়ির কিছু প্রেক্ষাপট দেখানো হচ্ছে এবং সেখান থেকেই একটি ভিডিওর অংশ ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। তাতে দেখানো হয়েছে যে সৃজন অফিস যাওয়ার আগে ফ্রিজের কাছে গেল এবং ফ্রিজ খুলে জুতো বার করল পরার জন্য।

এই বিষয়টা একেবারেই মানুষের বোধগম্য হয়নি এবং রীতিমতো হাসাহাসি শুরু হয়ে গেছে এটা নিয়ে। পুরোদমে এটা নিয়ে কটাক্ষ চলছে এবং পাশাপাশি বিভিন্ন ধরনের মজাদার মন্তব্য ভেসে উঠছে। কেউ বলছে এটা কলিযুগ তাই সবকিছুই সম্ভব আবার কেউ বলছে ওরা মনে হয় একটু বেশি বড়লোক। আবার কেউ ব্যাপারটা চাপা দেওয়ার জন্য বলছে হয়তো ফ্রিজ খারাপ হয়ে গেছে তাই সেটাকে অন্যভাবে ব্যবহার করছে মধ্যবিত্ত পরিবার।

Nira