Bangla Serial

Nim Fuler Madhu: কখনো বরের বৌদি কনে বদল করে দিচ্ছে আবার কখনো বরের জ্যাঠা মাছ নিয়ে ঝামেলা করে বিয়ে বন্ধ করছে! সিরিয়াল শুরু হতে না হতেই শুরু কুটকাচালি? প্রশ্ন বিরক্ত দর্শকদের

জি বাংলায় কয়েক সপ্তাহ হলে শুরু হয়েছে ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ আর আসার প্রথম থেকেই ভালোই জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিক। প্রথম সপ্তাহে এসে টিআরপিতে ভালো ফল করলেও এই সপ্তাহে স্লট হারিয়ে ফেলেছে। তাই টিআরপি তালিকার প্রথম ৫ এ খুঁজেও পাওয়া যাচ্ছে না এই ধারাবাহিককে। তবে ফল খারাপ হওয়ার জন্য এই ধারাবাহিক ট্রোলের সম্মুখীন হয়নি তবে নায়িকার বলা কিছু কথার জন্য এবার ট্রোলের সম্মুখীন হতে হল ‘নিম ফুলের মধু’কে।

কথাটা হলো ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকটি শুরু হওয়ার আগে এই ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা একবার একটি ইন্টারভিউতে বলেছিলেন যে নিম ফুলের মধু ধারাবাহিকে কোন উড়ন্ত সিঁদুর,কুটকচালি গাঁজাখুরি গল্পে দেখানো হবে না। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে এই ধারাবাহিকের নায়কের বৌদি মৌমিতা নায়কের সাথে তার নিজের বোন তিন্নির বিয়ে দিতে চাইছেন আর যার জন্য নানারকম ফন্দি আঁটছে।

আর সে তিন্নির সাথে সৃজনের বিয়ে দেওয়ার জন্য কখনো পর্নার বাড়িতে মিথ্যে ফোন করাচ্ছে, আবার কখনো গায়ে হলুদ বদলে দিচ্ছে ,কখনো আবার তিন্নিকে পুরোপুরি কনে সাজিয়ে কনের জায়গায় তাকে বসানোর প্ল্যান করছেন। কিন্তু এত প্ল্যান এখনো পর্যন্ত কিছুই সফল হয়নি। কিন্তু এবার এই সমস্ত দেখানো নিয়েই সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হচ্ছে ধারাবাহিকের নায়িকা পর্না ওরফে পল্লবীকে।

তবে শুধু এখানেই থেমে থাকে নি এই ধারাবাহিক।আবার কিছুদিন আগে দেখা গেছে যে সৃজনের জেঠু মাছ নিয়ে তুমুল ঝগড়া করে বিয়ে বন্ধ করার চেষ্টা করছে। এইসব দেখার পরে নেটিজেনরা লিখছেন যে এই সিরিয়ালে নাকি কুটকচালি নেই কিন্তু সামান্য মাছ নিয়ে ঝামেলা করে বিয়ে বন্ধ করার চেষ্টা চালাচ্ছে বরের বাড়ির লোক!

আর একজন আবার লিখেছেন যে,
“নিম ফুলের মধু এ নাকি কূটকচালি নেই? তা কাল দেখলাম নায়কের বৌদি কি কুচুটে”

আরেকজন আবার লিখেছেন,“ লীনা পিসি কনেবদল দেখালে দোষের ওদিকে নিম ফুলের মধুতে কনে বদল হচ্ছে
পর্নার জায়গায় অন্য একটা মেয়ে কনের সাজে সেজে পর্নাকে দরজা বন্ধ করে আটকে রেখেছে”- অর্থাৎ এর আগে ধুলোকনাতে যখন নায়িকার বদলে চড়ুই বসে বিয়ে হয়েছিল তখন সবাই রে রে করে উঠেছিল, কিন্তু নিম ফুলের মধুতেও সেই একই চেষ্টা করা হয়েছে শুধু পার্থক্য এটাই যে সেই চেষ্টা শেষমেষ সফল হয়নি!-তবে এটাকে কি কূটকাচালি বলা চলে না?

Nira