Bangla Serial

Neem Fuler Modhu: জমে গেছে ‘নিম ফুলের মধু’! “দিদি তোমাকে ঘর ঝাঁট দিতে হবে নইলে তুমি যে গিফট পেয়েছো সেটা আমাকে দিতে হবে”! জা’কে ঘর ঝাঁট দিয়ে মুখে ঝামা ঘষলো পর্ণা

জি বাংলা থেকে স্টার জলসা গত বছর থেকে এই বছর পর্যন্ত এই দুই চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসেছে দুটি চ্যানেলেই! করোনাকালীন পরিস্থিতিতে সবথেকে বেশি ক্ষয়-ক্ষতির সম্মুখীন হয়েছে বাংলা বিনোদন জগৎ! সেইসময় কোনওভাবে বাড়ি থেকেই শুটিং করে চলেছে বিভিন্ন সিরিয়াল! কম টিআরপি নিয়েই রমরমিয়ে চলেছে বিভিন্ন ধারাবাহিক! কিন্তু এখন সময় বদলেছে! শুরু হয়েছে একগুচ্ছ নতুন ধারাবাহিক আর তার জেরে টিআরপি তালিকায় পারফর্ম করতে না পারলেই ধারাবাহিক ছাঁটাই! বাঙালির প্রিয় একের পর একটি ধারাবাহিক নাগাড়ে বন্ধ হয়ে যাচ্ছে!

জি বাংলার পর্দায় শুরু হওয়া নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু। এই ধারাবাহিকে মূল চরিত্রে রয়েছেন অভিনেত্রী পল্লবী শর্মা এবং রুবেল দাস! স্লট লিডার হ‌ওয়া তো বটেই, অল্প কয়েক দিনের মধ্যে টিআরপি তালিকাতেও এক থেকে পাঁচের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলেছে এই ধারাবাহিক।

এই ধারাবাহিকে টানটান উত্তেজনা রয়েছে! নিত্যদিন‌ই বিভিন্ন ধরনের ধামাকা হচ্ছে এই ধারাবাহিকে! এই গল্প আসলে দর্শকদের নজর কেড়েছে! আসলে এই গল্পটা এতটাই বাস্তবসম্মত যে অনেক মানুষ এই গল্পের সঙ্গে নিজেদের বাস্তব জীবনের মিল খুঁজে পেয়েছেন। মা এবং মেয়েরা এই গল্পের সঙ্গে দারুণ মিল খুঁজে পেয়েছেন। বিশেষ করে নজর কেড়েছে পর্ণা! বিভিন্ন প্রতিকূলতার মধ্যে পড়েও সে যেভাবে সেখান থেকে বুদ্ধি করে বেরিয়ে এসেছে তা দেখে মুগ্ধ দর্শক।

সেই সঙ্গে বাড়ির অচলায়তন’কেও সমানে ভেঙে চলেছে সে! যেমন পর্ণা’র বিরুদ্ধে সমানে পরিকল্পনা করে চলা জা’কে সহজেই টাইট দিয়েছে সে! জা’কে দিয়ে ঘর ঝাঁট দেওয়া করিয়েছে সে! সে সোজা পর্ণা’কে বলেছে,
“দিদি তোমাকে ঘর ঝাড় দিতে হবে কারণ আমি তো একা গিফট পাইনি, তুমিও পেয়েছো!
তুমি তো এখন সবাই’কে গিয়ে বলবে যে তুমি Runner up হয়েছো, একটুর জন্য প্রথম হতে পারোনি। এরপর তুমি যদি ঝাড়ু দিয়ে পরিষ্কার না করো, তাহলে তুমি যে গিফট টা পেয়েছো ওটা কিন্ত আমাকে দিয়ে দিতে হবে”

Nira