আমাদের খবরের জের, জেঠাইয়ের বিয়েও ডান, এবার নীপা সেই মিঠাইয়ের ঘরেই অনশনে বসলো রুদ্রদাকে বিয়ে করবে বলে! ‘অনশন করার জন্য নিজের ঘর ছিল না?’, প্রশ্ন মিঠাই ভক্তদের – Tolly Tales
Connect with us

Bangla Serial

আমাদের খবরের জের, জেঠাইয়ের বিয়েও ডান, এবার নীপা সেই মিঠাইয়ের ঘরেই অনশনে বসলো রুদ্রদাকে বিয়ে করবে বলে! ‘অনশন করার জন্য নিজের ঘর ছিল না?’, প্রশ্ন মিঠাই ভক্তদের

Published

on

সুখী পরিবার মোদক পরিবার। গতকাল দেখানো হলো সাম্প্রতিক প্রোমোর এপিসোড। একদিনের নোটিশেই বিয়ে হয়ে গেল অনুরাধা এবং সমরেশের। আজ থেকে সংসার জীবন শুরু করবে অনুরাধা। আজ থেকে সে অনুরাধা মুখার্জি মোদক। নতুন শাশুড়ি পেয়ে মিঠাই খুব খুশি।

অনেকদিন পর হাসিখুশিতে ভরে উঠেছে মোদক পরিবার বিশেষ করে সমরেশের জন্য সকলের খুব ভালো লাগছে। মানুষটা মনের দিক থেকে ভালো কিন্তু এর আগে বদমেজাজি স্বভাবের হওয়ায় আরতি অনেক কষ্ট পেয়েছে। এখন সমরেশ বুঝতে পারেন যে তিনি ভুল করেছিলেন কিন্তু অনেক দেরি হয়ে গেছে। নতুন করে জীবন শুরু করেছেন এবং একমাত্র অনুরাধা দেবীই পারবেন তার মেজাজ হ্যান্ডেল করতে এরকমটাই মত বাড়ির সকলের।

আজকে দেখা যাবে মিঠাই শাশুড়ি কে রান্না করতে শেখাচ্ছে। মিঠাইকে অনুরাধা বিরিয়ানি বানাতে সাহায্য করবেন এবং সার্ভ করবেন। এছাড়া তোর্সা এবং মিঠাই কে নিয়ে এক ফ্রেমে ছবি তুলবেন। আবার নিজের গলায় গান গাইবেন সঙ্গে সমরেশ গলা মেলাবে। আর গিটার বাজাবে সিদ্ধার্থ। ইরি বিনি টাপা টিনি নাচবে মিঠাই শ্রীতমা নন্দা পিংকিজি।

তবে একদম শেষের দিকে তৈরি হবে নতুন গন্ডগোল। অনেকেই খেয়াল করেছেন যে নীপা কে দেখা যাচ্ছে না এই বিয়ের উৎসবে। কোথায় গেল মোদক পরিবারের ছোট গিন্নি?রুদ্রদা পিলুতে চলে গেছে বলে নীপাকে দেখা যাচ্ছে না এরকমটাই মনে করেছেন সকলে কিন্তু শেষে দেখা গেল অন্য কারণ। নীপা মিঠাইয়ের ঘরে গিয়ে অনশনে বসেছে।

প্ল্যাকার্ড লিখে সে অনশনে বসেছে যে আজকেই তার বিয়ের কথা বাড়িতে বলতে হবে।বাড়িতে সবার বিয়ে হয়ে গেল এমনকি জেঠুরও বিয়ে হয়ে গেল কিন্তু যে বিয়ে করতে চায় তারই বিয়ে হচ্ছে না। রুদ্র দার সঙ্গে বিয়ের কথা আজকেই বাড়ির বড়দের বলতে হবে দাবি নিয়ে মিঠাই এর ঘরে অনশনে বসলো নীপা রানী। নতুন বিপদ হল্লা পার্টির সামনে। তবে কি সামনে আবার রুদ্রদা নীপার বিয়ে?

তবে মিঠাই ভক্তদের একটা আপত্তি রয়েছে। যে যেখানে থাকে সব সময় মিঠাইয়ের ঘরের দরজা খুলে কেন সেখানেই সবকিছু করে এটা বোঝা যায় না। যতগুলো বিয়ে হয় তার কাল রাত্রি হয় সব সময় মিঠাইদের ঘরে। অন্য কাপলদের রোমান্স হয় মিঠাইদের ঘরে। সমস্ত মিটমাট হয় মিঠাইয়ের ঘরে। হল্লা পার্টি যখন তখন ঢুকে পড়ে মিঠাইয়ের ঘরে। এমনকি এখন নীপা অনশনে বসেছে মিঠাই এর ঘরে। এই ঘরটা কি সর্বসাধারণের ঘর?

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending