Connect with us

Bangla Serial

বুড়ো বয়সে এসে নিজের জেঠুও বিয়ে করে নিল, কেবলমাত্র নীপা রানীর শাদি টুট গেয়ি হে! রুদ্রদা তো এখন পিলুতে, ঝরঝর করে কাঁদলো নীপা

Published

on

দীর্ঘ দুমাস পর এসেছে মিঠাইয়ের প্রোমো। এত আন্দোলনের পর প্রোমো এসেছে তাই স্বাভাবিকভাবেই খুশি দর্শকরা কিন্তু প্রোমোর বিষয়বস্তু দেখে খাপ্পা হয়ে উঠেছেন অনেকে। আসলে দেখা যাচ্ছে এটাই নতুন শাশুড়ি পেয়েছে। শাশুড়ি পেল মিঠাই এই হল ট্যাগলাইন। এই নিয়ে শুরু হয়ে গেছে বিতর্ক।

পরকীয়া থেকে শুরু করে বুড়ো বয়সের ভীমরতি সব বলা হয়ে গেছে। শ্রীময়ী থেকে শুরু করে আয় তবে সহচরীর সঙ্গে তুলনা টানা হয়েছে। এখন এই নিয়ে অনেক বিতর্ক চলবে কিন্তু একজনের কথা কেউ ভাবছে না।

তিনি হলেন মোদক পরিবারের সবচেয়ে ছোট সদস্য নীপা মোদক। ধারাবাহিকদের নীপার বিয়ে মোটামুটি সবার আগে দেখানো হয়েছিল গত বছরের কিন্তু বিয়ের দিন নীপা বিয়ে না করে পালিয়ে যায়। রাতুল তাকে ভালোবাসলে সে রাতুলকে ভালবাসত না। তখন শ্রীতমার সঙ্গে রাতুলের বিয়ে দেওয়া হয় পরে শ্রী ও রাতুলের মধ্যে ভালোবাসা জন্মে যায়। এরপর নীপার মনে রুদ্রদার প্রতি ভালোবাসা জন্মায়। যদিও রুদ্র দা তার থেকে অনেক বড় এবং যদিও রুদ্রদা ঠিক প্রেমে পড়েনি নীপার, জোর করে তাকে পড়ানো হয়েছে। তবে এখন তো মিঠাইতে রুদ্রদা নেই। রুদ্রদা তো পাশের বাড়ি পিলুতে গেছে কুশল দত্ত সেজে।

নীপা নিজের চোখে জেঠুর বিয়েটা দেখল।নেটিজেনরা বলছে আহা রে বেচারী মেয়েটা কত কষ্ট পাচ্ছে আর ভাবছে বাড়ির সবার বিয়ে হয়ে গেল এমনকি জেঠুরও আবার বিয়ে হল কিন্তু আমার বিয়ে হলো না। যখন সুযোগ ছিল তখন নীপা বিয়ে করেনি আর এখন তো রুদ্রদা বিয়ের কথা তুলছেই না। আসলে এই তো সদ্য নীপার দাদা সন্দীপ আগারওয়াল এর ছোট মেয়েকে বিয়ে করে এনেছে আর তারপর নীপার মা যথেষ্ট ক্ষিপ্ত ছিল। এখনই নীপা আর রুদ্রের সম্পর্ক শুনলে কাকিমা হার্ট ফেল করবে।

তবে এখন একমাত্র নীপাই পড়ে রয়েছে মোদক পরিবারে যার বিয়ে হওয়া বাকি। অবশ্যই নীপার সঙ্গে রুদ্রদার বিয়ে হবে কিন্তু তার এখনও অনেক দেরি আছে। তাই এখন নীপাকে শুধু ড্রিম দেখেই দিন কাটাতে হবে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending