Bangla Serial

Mithai: মিঠাই ফেরার সঙ্গে সঙ্গে ফিরছে পুলিশ অফিসার রুদ্র! নিপার দুঃখ ঘুচল! এবার ফুলে ফেঁপে উঠবে মোদক পরিবার

বর্তমানে জনপ্রিয় ধারাবাহিক বলতেই প্রথমেই যে ধারাবাহিকটির নাম মাথায় আসে সেটি হল জি বাংলার ‘মিঠাই’। নিত্যনতুন টুইস্ট জমজমাট ধারাবাহিকের প্রতিটি এপিসোড। শুরুর দিন থেকেই টিআরপি লিস্টে শীর্ষে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। মিঠাই-উচ্ছেবাবু ছাড়াও ধারাবাহিকে আরও কিছু চরিত্র বেশ প্রিয় দর্শকদের। যেমন, রাতুল শ্রীতমা বর্তমানে রুডি অর্থাৎ রুদ্র এবং নিপার জুটি এবং ভবিষ্যতে তোর্সা এবং সোমের জুটিও। তবে সম্প্রতি কিছু পর্বে আর দেখা যায়নি রুদ্রকে। সে একজন পুলিশ অফিসার।

‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করার সময় প্রচুর মেয়ের ক্রাশ ছিলেন তিনি। পাশাপাশি রুদ্র এবং নিপার জুটিও বেশ পছন্দের ছিল দর্শকদের। তাই রুদ্রের অনুপস্থিতিতে তাঁকে অনেকেই মিস করেছে। আর সেইসব ভক্তদের জন্য সুখবর। ফের ধারাবাহিকে ফিরে আসতে চলেছেন রুদ্র অর্থাৎ ফাহিম মির্জা। নিজের সোশ্যাল মিডিয়াতে খোদ তিনি পোস্ট করে এ কথা জানান, ‘mithai once again,,, come back’।

মিঠাই ধারাবাহিকে রুদ্র চরিত্রে অভিনয় করছেন নায়ক ফাহিম মির্জা। ফাহিম এর আগেও টেলিভিশনের পর্দায় বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও জি বাংলার অন্য আরেকটি ধারাবাহিক ‘কড়ি খেলা’ তেও তাকে বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে মিঠাই ধারাবাহিক জনপ্রিয় হওয়ার কারণে তার চরিত্র বেশ জনপ্রিয়। সম্প্রতি অন্য একটি কাজের জন্যই ‘মিঠাই’ থেকে বিদায় নিতে বাধ্য হয়েছিলেন তিনি।

এবার তার নতুন এন্ট্রি ফের শোর ফেলবে দর্শকদের মনে। এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে আসতেই রুদ্র ভক্তরা আনন্দে মেতে ওঠেন। তবে হঠাৎ কেন তিনি ফিরে আসছেন? তবে কি গল্পে আরও টুইস্ট অপেক্ষা করছে? আমরা জানি মিঠাই-এর মৃত্যু হয়েছিল, আর তারপরই মিঠাই-এর মতো দেখতে মিঠির আগমন হয়। বেশ কিছুদিন কাটার পর সম্প্রতি ফের মিঠাই তার মেয়ে মিষ্টি নিয়ে এন্ট্রি নিয়েছে ধারাবাহিকে।

বাচ্চা মেয়ে নিপা করে দেখাল অথচ মিঠাই চুমু খেলেই দোষ! সিরিয়ালের লেখিকার  ওপর ক্ষোভ দর্শকদের

এবার সমস্ত রহস্যের সমাধানের অপেক্ষায় দর্শক। তবে কি পুলিশ রুদ্রের আগমনের পরই সমাধান মিলবে এই রহস্যের? তা যদিও এখনও জানা যায়নি। লেখিকা ধারাবাহিকে মিঠাই-এর মৃত্যু এনে প্রথম বড় টুইস্ট আনে গল্পে। আর তারপরই গল্পে শাক্যের এন্ট্রি গল্পকে এক নতুন রূপ দেয়। মিঠাই-এর মৃত্যুর সাথে মিঠির আগমন গল্পকে এক নতুন মোড় দিয়েছিল। কিন্তু অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ধারাবাহিকে ফেরাতে একপ্রকার বাধ্য হয়েছে। বেশ কিছু মাস ধরে মিঠি আর মিঠাই-সিডের ছেলে শাক্যকে নিয়ে চলছিল এই ধারাবাহিক। এরপরই মিঠাই-এর এন্ট্রি আরও বেশি জমজমাট করে তুলেছে গল্পকে।

Ratna Adhikary