Connect with us

Bangla Serial

Mithai: অসুস্থ মিঠাইয়ের হাজার চেষ্টা সত্ত্বেও আজ নীপা-রুদ্রের ফুলশয্যাতে ঘটবে বড়সড় অঘটন, চেঁচিয়ে বাড়ি মাথায় করবে নীপা! লজ্জিত রুদ্রদা, সিডও বিরক্ত, হতভম্ব দর্শকরা

Published

on

আজ সকালেই খুশির খবর পেয়েছেন মিঠাই ভক্তরা। টিআরপি রেটিং তালিকায় আবার প্রথম স্থান দখল করেছে মিঠাই। ওদিকে মিঠাই সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছে তবে এখনো তার পুরোপুরি সুস্থ হওয়া অনেক বাকি। কিন্তু এর মধ্যেই নীপা আবদার করে বসে ফুলশয্যার।

এটা গতকালের এপিসোডে দেখিয়েছিল এবং মানুষ যথেষ্ট বিরক্ত হয়েছিল নীপার ওপার যে এখন যে তার বিয়ে হয়ে গেছে। বাড়িতে এই সিচুয়েশনে তার এই কথা মাথায় আসে কী করে? নন্দা তো বললও। শ্রী তো রীতিমতো রেগে গেছে আর সিড ব্যাপারটা পছন্দ করেনি। তবে মিঠাইয়ের জোরাজুরিতেই সবাই রাজি হয় তাদেরকে ফুলশয্যা করানোর জন্য।

তবে আজকেও ঘটবে অঘটন। নীপাকে যখন সাজিয়ে নিয়ে আসা হবে তার ঘরে তখন এই নেই ওই নেই এই চাই ওই চাই হাজারটা বকবক করে মাথা খারাপ করে দেবে সকলের।শ্রীতমা রীতিমত বিরক্ত হয়ে যাবে এবং সত্যি কথা দর্শকদেরও মনে হবে এই মেয়েটা এত ন্যাকা কেন? এ কি বড় হবে না কোনদিন?

তারপর যখন রুদ্রদা আসবে আর ঘোমটা খুলে রুদ্রদা দেখবে তখন ফিদা হয়ে যাবে। তখন নীপা হাত বাড়িয়ে দেবে যে দাও আংটিটা। রুদ্র হতবাক হয়ে যাবে, বলবে কীসের আংটি? তুমি আংটি আনোনি বলে চিৎকার চেঁচামেচি শুরু করে দেবে নীপা। যেটা শুনে হতচকিত হয়ে যাবে রুদ্র। আর গোটা দৃশ্য দেখে রেগে লাল মিঠাই ভক্তরা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending