Bangla Serial

Mithai: বুড়ো হয়ে গেছে উচ্ছে বাবু, রাতারাতি সব চুল উড়ে গিয়ে টাকলা! কয়েক বছর এগিয়ে যাবে গল্প! হ্যান্ডসাম হ’ট নায়কের এই ছবি দেখে মন ভেঙে গেলো হাজার হাজার বঙ্গ ললনার

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। সম্প্রতি টিআরপিতে ধারাবাহিকের ফলাফল কিছুটা খারাপ কিন্তু জনপ্রিয়তা নিরিখে বাকি সব ধারাবাহিককে একদিকে রেখে এই ধারাবাহিকের কথা বলতেই হবে সবার আগে। জনপ্রিয় অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর সিধাই জুটিকে ভালোবাসো না এমন দর্শক খুঁজে পাওয়া মুশকিল।

কিছুদিন আগেই এই ধারাবাহিক দু’বছর পূর্ণ করল টিভির পর্দায়। সেটা নিয়ে হয়েছে ধুমধাম করে সেলিব্রেশন। বর্তমানে টিআরপি তালিকায় জনপ্রিয়তা কিছুটা কমে গেলেও দর্শকের কাছে কিন্তু এখনো মিঠাইয়ের জনপ্রিয়তা রয়েছে সেই আগের মতই। আসলে গল্পে মিঠাই মারা যাওয়ার পর থেকেই একটা ভাটা এসেছে।

এখনো সোশ্যাল মিডিয়া খুললে সব সময় মিঠাই আর মিঠিকে নিয়েই চর্চা। দর্শক বারবার দাবি করছে তারা ফিরে পেতে চাইছে মিঠাইকে। তাই এটি যে দর্শকদের একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে এই ধারাবাহিকের জনপ্রিয়তার সবচেয়ে বড় কারণ হলো নায়ক-নায়িকার কেমিস্ট্রি এবং মোদক পরিবারের মতো এক সুন্দর যৌথ পরিবারের গল্প। এই পরিবারের প্রত্যেকটা সদস্যকেই দর্শক টিভির পর্দায় খুব পছন্দ করে।

বর্তমানে ধারাবাহিকের গল্পের মোড় ঘোরানোর জন্য দেখানো হয়েছে যে মিঠাই মারা গেছে এবং মিঠাইয়ের মতো দেখতে আরেকজন এসেছে যার নাম মিঠি। ঘটনাচক্রে তার সঙ্গে সিদ্ধার্থর বিয়ে হছে। মিঠি আসার পরপরই দর্শকরা ভেবেছিল যে এই মিঠাই, কিন্তু যত গল্প এগিয়েছে ততই সকলে বুঝতে পেরেছে যে দুজন একেবারেই আলাদা। এই নিয়ে দর্শকের দুঃখের এবং কৌতূহলের শেষ নেই। এবার দেখা গেল মিঠাইয়ের উচ্ছেবাবুর বড় লুক পরিবর্তন।

হঠাৎ করেই উচ্ছে বাবুর ঘন কালো চুল সব উড়ে গেল। মাথা ন্যাড়া সিদ্ধার্থকে দেখে রীতিমতো হতবাক সকলে। বিশেষ করে এতদিন যে হ্যান্ডসাম নায়ক কে তারা দেখে এসেছে তার চেহারায় আমরা রাতারাতি পাল্টে গেল এটা বিশ্বাস করতে পারছে না তার মহিলা ভক্তরা। সবাই ভাবছে মিঠাইয়ের পাশে এ কেমন সিদ্ধার্থকে নিয়ে এলো ধারাবাহিক?

রাতারাতি চুল উড়ে গেল নায়কের। সম্প্রতি এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা দেখে ঘুম উড়ে গেছে মিঠাই ভক্তদের। মেয়েদের মন তো একেবারে ভেঙেই গেছে।

no hair look sid mithai

প্রসঙ্গত সম্প্রতি ওই ছবিতে দেখা যাচ্ছে মিঠাই এবং সিদ্ধার্থ দাঁড়িয়ে রয়েছে। মিঠাই রয়েছে তার আগের বেশে অর্থাৎ মিঠাইয়ের মতোই সাজে কিন্তু তার পাশে যে সিদ্ধার্থ দাঁড়িয়ে রয়েছে তার মাথায় একটাই চুল নেই। মুখে দাড়ি। চোখ কপালে ভক্তদের। প্রসঙ্গত এটি দেখে বোঝাই যাচ্ছে যে কোনও ভক্ত মজা করে এই ছবিটিকে এডিট করেছে। আর যেটি দেখে অনেকে মজা পেলেও আদৃতের ভক্তরা কিন্তু বেজায় রেগে গেছে।

Piya Chanda