Mithai-Nipa: আজকেই হয়ে যাবে রুদ্র আর নীপার বিয়ে! কাকিমা জ্ঞান হারালেও মেনে নেবে, ‘কাল রাত্রিটা কি সেই মিঠাইয়ের ঘরেই হবে?’ মিঠাইয়ের সঙ্গে চিন্তায় পড়েছেন নেটিজেনরাও – Tolly Tales
Connect with us

Bangla Serial

Mithai-Nipa: আজকেই হয়ে যাবে রুদ্র আর নীপার বিয়ে! কাকিমা জ্ঞান হারালেও মেনে নেবে, ‘কাল রাত্রিটা কি সেই মিঠাইয়ের ঘরেই হবে?’ মিঠাইয়ের সঙ্গে চিন্তায় পড়েছেন নেটিজেনরাও

Published

on

মিঠাইতে আজকে হবে টানটান উত্তেজনা মূলক পর্ব। একদম ফিল্মি কায়দায় বিয়ে হচ্ছে নীপার যেরকমটা সে নিজে। পালিয়ে বিয়ে করতে মন্দিরে গিয়ে দেখে বড় গেছে গুন্ডা ধরতে। তাই গুন্ডা ধরার গোডাউনেই বিয়ে করতে চলে গেছে নীপা আর তার সঙ্গ দিয়েছে হল্লা পার্টি। আজকে হবে সেই বহু প্রতীক্ষিত রুদ্র আর নীপার বিয়ে।


গুন্ডা ধরে ক্লান্ত রুদ্র অবশেষে বিয়ে করবে নীপাকে গোডাউনের মধ্যেই। যখন সিঁদুরটা পরাতে যাবে তখন তোর্সাকে নিয়ে কাকিমা ঢুকে পড়বে তবে রুদ্র কিন্তু নীপা কে সিঁদুর পরিয়ে দেবে কাকিমা ছুটে এসে আটকাতে গিয়ে জ্ঞান হারিয়ে পড়ে যাবে নীপার কোলে। আজ একটা দৃশ্য হবে ঠিকই।


তবে কাকিমা যে মেনে নেবে সেটা আমরা জানি তার কারণ মিঠাইয়ের নতুন প্রোমো। তবে একটা বিষয় নিয়ে খুব চিন্তায় পড়ে গেছেন কিছু অনুরাগী। সেটা কি আপনাদের একটু জানাই।


আসলে, মনোহরায় সমস্ত ঝামেলা থেকে হাসিখুশি ব্যাপার শুধুমাত্র একটা ঘরেই হয়। সেটা হলো মিঠাই এর ঘর। অন্য কাপলরা রোমান্স করতে আসে মিঠাইয়ের ঘরে।তাদের জন্য মিঠাইয়ের সিদ্ধার্থকে নিজেদের ঘরেই চেয়ারের পিছনে লুকিয়ে পড়তে হয়। আবার মান-অভিমান হলে পরিবারের সিনিয়র সদস্যরা শুতে চলে আসে মিঠাই এর ঘরে। আবার যে সমস্ত বিয়ে হয় তাদের সবার কাল রাত্রি টা হয় মিঠাইয়ের ঘরে।


এবার রুদ্রর তো কোনো পরিবার নেই। তাই হয়তো সেই জন্যেই রিসেপশনটা আয়োজন হয়েছে মনোহরাতে। তাই স্বাভাবিকভাবে কালরাত্রিটাও মনোহরাতেই হবে মনে হচ্ছে। আর এখানে চিন্তায় পড়ে গেছেন মিঠাইয়ের অনুরাগীরা। তারা বলছেন যে যদি কালরাত্রিটা মিঠাইয়ের ঘরে হয় আর মাঝরাতে নীপা মিঠাইকে ন্যাকা ন্যাকা করে বলে যে আমি রুদ্র’দার কাছে যাবো তাহলে কিন্তু মেরে শেষ করে দেবো। কালরাত্রি অন্য কোন ঘরে হবে মিঠাইয়ের ঘরে নয় এরকমটাই দাবী তুলেছেন মিঠাইয়ের অনুরাগীরা। এখন দেখা যাক কী হয়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending