অরিন্দমের প্রাণ বাঁচাতে এবার শিবের সামনে ভিক্ষা চাইতে গেলো নোলক!’এসে গেছে সন্ধ্যা রায়ের লাইট ভার্সন, ফুলঝুরি করেছিল বলে কত ট্রোল তখন, এখন কী হল?’, বেজায় কটাক্ষের মুখে গোধূলি আলাপ – Tolly Tales
Connect with us

Bangla Serial

অরিন্দমের প্রাণ বাঁচাতে এবার শিবের সামনে ভিক্ষা চাইতে গেলো নোলক!’এসে গেছে সন্ধ্যা রায়ের লাইট ভার্সন, ফুলঝুরি করেছিল বলে কত ট্রোল তখন, এখন কী হল?’, বেজায় কটাক্ষের মুখে গোধূলি আলাপ

Published

on

খুব বেশিদিন হয়নি গোধূলি আলাপ ধারাবাহিক শুরু হয়েছে। ধারাবাহিকের শুরুতে বিষয়বস্তু নিয়ে যতটা কটাক্ষ করা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়, ধারাবাহিক সম্প্রচারিত হওয়ার পর তা অনেকটাই কমে গিয়েছে। এর কারণ হলো এই ধারাবাহিকের বিষয়বস্তু যা অন্য সিরিয়ালের থেকে অনেকটাই আলাদা।

তবে ধারাবাহিকের গল্প নিয়ে প্রথম থেকেই বেশ আত্মবিশ্বাসী ছিলেন এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন। বহুদিন পর ছোট পর্দায় ফিরে এসেছেন কৌশিক। সেই সঙ্গে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সোমু সরকারকে। ধারাবাহিকে দুজনের প্রেম দেখতে অপেক্ষা করে রয়েছে অনুরাগীরা।

এবার এমন একটি পর্ব সামনে এলো যা দেখে অবাক হয়ে গিয়েছে অনুরাগীরা। গুরুতর আহত অরিন্দমকে বাঁচানোর জন্য প্রাণপাত চেষ্টা করে যাচ্ছে নোলক।

শিবের মন্দিরে হাজির হয়ে দন্ডী কেটে ঠাকুর দর্শন করা থেকে শুরু করে একাধিকবার ঘন্টা বাজিয়ে নিজের স্বামীর প্রাণ ভিক্ষা চাইছে নোলক। ঠাকুরের সামনে আঁচল পেতে বসেছে সে। মন প্রাণ দিয়ে পুজো করে চলেছে সে। প্রতিজ্ঞা করেছে স্বামী সুস্থ না হওয়া পর্যন্ত সে ঠাকুরের মন্দির থেকে উঠবে না। এর ফলে এই চরিত্রের প্রতি প্রশংসা বেড়ে গিয়েছে দর্শকদের। তার ফলাফল দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending